না.গঞ্জে ইয়াবাসহ একাধিক মামলার আসামী গ্রেপ্তার

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ একাধিক মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

১জুন (সোমবার) দিবাগত রাত ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের সংলগ্ন সাজেদা হাসপাতাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত দু’জন হলেন, সেন্টু (৩৫) ও মামুন (৩০)। সেন্টু সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার মৃত মাওলা বক্স এর ছেলে এবং মামুন একই থানার নিমাই কাশারী বাজার এলাকার মৃত আবু সাইদের ছেলে।

এ এসআই হেমায়েত উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত ডাকাত সেন্টু মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সেন্টুর পিতার নাম মৃত মাওলা বক্স। নারায়ণগঞ্জে কিল্লারপুল এলাকায় তার বাড়ি। অপরদিকে সেন্টুর সহযোগী একাধিক মামলার আসামী ডাকাত মামুনের পিতার নাম আবু সাউদ। তার গ্রামের বাড়ি রুপগঞ্জের বাউলিয়াপাড়ায়।

এ ঘটনায় থানার এএসআই হেমায়েত উদ্দিন বাদী হয়ে সেন্টু ও তার সহযোগী মামুনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ধৃত ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করেছি।

 

এলএন/এইচএস/০৬০২-০৭

0