না.গঞ্জে উদ্বোধন হলো ভি ১৭ প্রো

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মোবাইল ফোনের বাজারে প্রথম ছয় ক্যামেরার ফোন ভি ১৭ প্রো উদ্বোধন করেছে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। প্রতিষ্ঠানটির দাবি, এতে বিশ্বের প্রথম ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরাও যুক্ত করা হয়েছে। এতে দুটি সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেলের, অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের। পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে চাষাঢ়ার একটি হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ভিভোর ভি সিরিজের সর্বশেষ ফোন ভি ১৭ প্রোর উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর মিস শ্যারন ওয়েন ও টার্মিনাল ম্যানেজার ওয়াং রঙ্গগার্জ।

এছাড়াও উপস্থিত ছিলেন আঞ্চলিক সেলস ম্যানেজার মো. ফরহাদ ইসলাম বাবলু ও বিক্রয় পরিচালক মো. রায়হান।

এরই মধ্যে প্রি বুকিং শুরু হয়ে গেছে। আগামী ৯ অক্টোবর থেকে ভিভোর নির্ধারিত শোরুম গুলোতে ফোনটি বিক্রি শুরু হবে। মোবাইলটিতে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের স্মার্টফোনটি গ্লেসিয়ার আইস এবং মিডনাইট ওশেন রঙে পাওয়া যাবে। এর দাম ৩৯ হাজার ৯৯০ টাকা। ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটি দ্রুত রিচার্জ করা যাবে।

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর মিস শ্যারন ওয়েন বলেন, ‘গ্রাহকদের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দেয় ভিভো। ভি১৭প্রো-তে এর উদ্ভাবনী সম্মিলন ঘটেছে। দুইটি পপ আপ সেলফি ক্যামেরাসহ ছয়টি ক্যামেরা, থ্রি–সি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টসহ নানা প্রযুক্তির কারণে ফোনটি ব্যবহারে অনন্য অভিজ্ঞতা পাওয়া যাবে।’

ভিভো ভি১৭প্রো স্মার্টফোনটির ব্যাটারি ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ারের। স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর প্রসেসরের ফোনটি ৬ দশমিক ৪৪ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লেযুক্ত।

এদিকে, অনুষ্ঠান শেষে নারায়ণগঞ্জে ভিভো ব্যান্ডের মোবাইল ফোনের ডিলার মেহেদী হাসান মিশু বলেন, ইতোমধ্যেই ভিভো মোবাইল ফোন নারায়ণগঞ্জে মোবাইল ফোন বিক্রির ২য় অবস্থানে এসে পৌছেছে। গ্রাহকদের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে ভিভো ভি ১৭ প্রোর তৈরি হয়েছে। আমার বিশ্বাস দেশের সবচেয়ে বেশি সেলস আমাদের নারায়ণগঞ্জে হবে। আমরা সেই লক্ষ নিয়েই কাজ করছি।

এ সংক্রান্ত নিউজ পড়তে ক্লিক করুন

না.গঞ্জে স্মার্ট ফোনের ব্যবহার বেড়েছে, ভিভো’র আধিপত্য বেশি

0