না.গঞ্জে করোনার ৫ম ধাপ, ২৪ ঘন্টায় ১৩জন আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনার ৫ম ধাপে প্রকোপ কিছুটা বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হয়েছে। ইতিমধ্যে বাধ্যতামূলক মাস্ক পড়ার নির্দেশ দিয়েছেন সরকার। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৭৯ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৩জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩১ হাজার ৩৯৮জন আক্রান্ত হয়েছেন।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত এই তথ্য পাওয়া গেছে।

এখন পর্যন্ত মোট ২ লাখ ৬০হাজার ১৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ১জন, বন্দর উপজেলায় ১হন, রূপগঞ্জ উপজেলায় ৯জন ও সদর উপজেলায় ২জন করোনায় আক্রান্ত হয়েছে। সিভিল সার্জনের তথ্যানুসারে এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৯৮৬জন।