না.গঞ্জে করোনায় আক্রান্তের বাড়িতে লকডাউন নেই, জনমনে আতঙ্ক

0

সোনারগাঁ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর উত্তরপাড়া (চিনতলা) এলাকায় মসজিদের পূর্ব দিকে করোনাভাইরাসে আক্রান্ত ফরিদ হোসেনের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন না করায় এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, গত ১৮ মে সোমবার উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে উপজেলার নয়াপুরে ফরিদ হোসেনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশের পর একদিন পেরিয়ে গেলেও প্রশাসনের পক্ষ থেকে বাড়িটি লকডাউন করা হয়নি। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বার এই করোনায় আক্রান্তের খবরই জেনেছেন মঙ্গলবার বিকালে। অথচ ফরিদ হোসেন ছাড়াও এই পরিবারের অন্যান্য সদস্যদের করোনার উপসর্গ রয়েছে। তাই অবিলম্বে বাড়িটি লকডাউন করা না হলে এলাকায় করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

স্থানীরা আরো জানায়, এমপি লিয়াকত হোসেন খোকার নিয়োজিত স্বেচ্ছাসেবক টিম মঙ্গলবার বিকালে করোনাভাইরাসে আক্রান্ত ফরিদ হোসেনের বাড়িতে খাবার দিয়ে গেছে। এছাড়া আর কেউ তাদের খোঁজ খবর নেয়নি।

লকডাউনের ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, সোনারগাঁ থানার বেশ কয়েকজন পুলিশ করোনায় আক্রান্ত হওয়ায় আমরা সব রোগীর বাড়িতে পুলিশ পাঠিয়ে লকডাউন করতে পারিনি। তবে রোগীর পরিবারকে বাড়ির ভিতরে থাকতে বলা হয়েছে।

 

 

এলএন/এম/এইচএস/০৫১৯-১৭

0