না.গঞ্জে করোনায় আরও ১ জ‌নের মৃত্যু, শনাক্ত ২২

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্ত সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯৫২ জন। নতুন করে সোনারগাঁও উপজেলায় আরও একজনের মৃত্যু হয়েছে, এ নিয়ে জেলায় মোট মৃত্যু ১২৭ জনের।


বুধবার ( ৫ আগস্ট ) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গত ২৪ ঘন্টায় (৪ আগস্ট সকাল ৮টা – ৫ আগস্ট সকাল ৮টা পর্যন্ত) এ জেলায় ১৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ৩২ হাজার ৫৮০ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ২২ জন, মোট আক্রান্ত ৫,৯৫২ জন। মোট সুস্থ ৫৬১৪ জন। নতুন করে আরও ১ জনসহ মোট মৃত্যু ১২৭ জনের।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ২০ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৫৪, বন্দর উপজেলায় ২৪৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২০৮২, রূপগঞ্জ উপজেলায় ১১৬৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৮০ ও সোনারগাঁও উপজেলায় ৫২২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৪৬, বন্দর উপজেলায় ২২৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯১৮, রূপগঞ্জ উপজেলায় ১১২৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩১৫ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৩ জন।

0