না.গঞ্জে কোভিড-১৯ রোগীদের সহায়তায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

0

লাইভ নারায়ণগঞ্জ: দ্বিতীয় দফায় নারায়ণগঞ্জের সাজিদা হাসপাতালে চিকিৎসাধীন ৮০ জন কোভিড-১৯ রোগীর আংশিক চিকিৎসা ব্যয় বহন করছে বেসরকারি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। এর আগে একই হাসপাতালে চিকিৎসাধীন ৪০ জন রোগীর ব্যয়ভার বহন করেছিল ব্যাংকটি।

গত মঙ্গলবার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়। সাজিদা হাসপাতাল নারায়ণগঞ্জে কোভিড-১৯ রোগীদের নির্দিষ্ট চিকিৎসা কেন্দ্র।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী বলেন, “কোভিড-১৯ প্রথমত একটি স্বাস্থ্য সংকট, যা মোকাবেলার জন্য দরকার একটি সম্মিলিত এবং টেকসই পদক্ষেপ। এই নতুন উদ্যোগের মাধ্যমে সাজিদা ফাউন্ডেশনের সঙ্গে আমাদের অংশীদারিত্ব করতে পেরে আমরা গর্বিত।”

সাজিদা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদা ফিজা কবির বলেন, “আমরা একটি স্তরভিত্তিক মডেল বাস্তবায়ন করব যা কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে হালকা ও মাঝারিভাবে ক্ষতিগ্রস্থ রোগীদের দূরবর্তী পরামর্শের চিকিৎসা সেবা প্রদান করবে। আমাদের নারায়ণগঞ্জ হাসপাতালে গুরুতরভাবে আক্রান্ত রোগীদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

“নারায়ণগঞ্জে কোভিড-১৯ রোগীর চিকিৎসা মোকাবেলায় অব্যাহত সহায়তার জন্য আমরা স্ট্যান্ডার্ড চার্টার্ডের কাছে কৃতজ্ঞ।”

0