না.গঞ্জে ক‌রোনায় আরও ৩জনের মৃত্যু, মোট আক্রান্ত ২৭’শ ৮৮

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮০। নতুন করে ১০৪জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৭৮৮।

৩১মে (রোববার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (৩০মে সকাল ৮:৩০ হতে ৩১মে সকাল ৮:৩০ পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১০৪জন, মোট আক্রান্ত ২৭৮৮জন। মোট মৃত্যু ৮০ জনের। নতুন করে ৩০জনসহ, মোট সুস্থ ৭৬৬জন।

গতকাল ৩০মে (শনিবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৬৮৪। মোট মৃত্যু ৭৭জনের। মোট সুস্থ ৭৩৬জনের।

আজকের রোববার (৩১ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৫০, বন্দর উপজেলায় ৭৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১৪৮, রূপগঞ্জ উপজেলায় ৩২৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৬৭ ও সোনারগাঁও উপজেলায় ২১৬জন। পুরো জেলায় ২৭৮৮ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৬২, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২৯ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৭৬৬জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫২, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৮০জন।

 

এলএন/এইচএস/০৫৩১-০২

0