না.গঞ্জে চলছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা কমিটির নির্বাচন চলছে। ৯ডিসেম্বর ফতুল্লার আজমেরীবাগস্থ নিউক্লিয়াস স্কুল সংলগ্ন এ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর চেম্বারের নিচে এ ভোট গ্রহণ শুরু হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলার কথা রয়েছে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়ণগঞ্জ জেলা কমিটির এই নির্বাচনে দুইটি পরিষদ লড়াই করছেন। একটি এ্যাড.হুমায়ূন কবীর ও জাকির পরিষদ, অন্যটি এ্যাড.ভাসানী ভূইয়া ও মামুন পরিষদ।

জানা যায়, সকাল থেকেই স্বতস্ফূর্তভাবে বিএনপির আইনজীবীরা ভোট দিচ্ছেন। এক-দুইটি কথায় কাটাকাটি ব্যতিত কোন প্রকার বিশৃঙ্খলা এখনও হয় নি।

এদিকে ভোটকে কেন্দ্র করে দুই পক্ষের বিএনপি পন্থি নেতাকর্মীরা সেখানে অবস্থান নেয় এবং নিজেদের প্রার্থীর পক্ষে প্রচারণা চালায়। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের(বিএনপি) চেয়ারপার্সনের রাজনৈতিক উপদেষ্টা এ্যাড.তৈমুর আলম খন্দকারসহ নারায়ণগঞ্জ জেলা, মহানগরের বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

হুমায়ূন ও জাকির পরিষদে সিনিয়র-সহসভাপতি প্রার্থী হিসেবে রয়েছেন এ্যাড.খন্দকার আজিজুল হক(হান্টু), যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে এ্যাড.এইচ.এম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক প্রার্থী হিসেবে এ্যাড.এ.কে.এম ওমর ফারুক(নয়ন)। এছাড়াও ভাসানী ও মামুন পরিষদের রয়েছেন সিনিয়র সহ-সভাপতি প্রার্থী হিসেবে এ্যাড.সীমা সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে এ্যাড.আজিজ আল মামুন, সাংগঠনিক সম্পাদক প্রার্থী হিসেবে এ্যাড.মো.আলী হোসাইন।

0