না.গঞ্জে ‘টিএফসি’ উদ্বোধন করলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম

লাইভ নারায়ণগঞ্জ: একটা সময় ছিল, যখন মানুষ বন্ধু বা পরিবার নিয়ে ঘুরতে-আড্ডা দিতে কোনো পার্কে বা বিনোদনকেন্দ্র অথবা নদীর পাড়ে বেড়াতে যেত। কিন্তু বর্তমানে অনেক কিছু বদলে যাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের সেই অভ্যাসটিও বদলে গেছে। এখন বন্ধুদের সঙ্গে বা আত্মীয়দের নিয়ে একটু বেড়াতে যাওয়া এই শহরে গন্তব্য একটিই, সেটি হচ্ছে ‘রেস্টুরেন্ট’ ও ফুড হাউসগুলো। অবশ্য বর্তমান সময়ে পার্কে বা মাঠে ঘুরতে যাওয়া, পরিবার নিয়ে বসার মতো পরিবেশ আছে নাকি সেটি আসলে অনেক বড় একটি প্রশ্ন বটে।

তবে এটিও সত্য যে, সব জায়গার সব রেস্টুরেন্ট যে মানসম্মত, তেমনটি না হলেও নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় গড়ে উঠছে বিভিন্ন রকম খাবার নিয়ে নিত্যনতুন রেস্টুরেন্ট। এ তালিকায় নতুন সংযোজন ‘দ্যা ফুড কোম্পানী (টিএফসি)’।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু সড়কের পাশে মঈন টাওয়ারের ৫ম তলায় এই ফুড কোম্পানীর শুভ উদ্বোধন করা হয়। এই রেস্টুরেন্ট উদ্বোধন করেছেন ঢালিউডের সুপার স্টার ‘পরান’ সিনেমার ‘অনন্যা’ চরিত্র খ্যাত জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

উদ্বোধন অনুষ্ঠানে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম বলেন, নারায়ণগঞ্জে এর আগেও এসেছি, কিন্তু আজকের অভিজ্ঞতা একদমই আলাদা। কারণ একটা জায়গায় এতোগুলো রেস্টুরেন্-ফাস্টফুড সত্যি এটা একটা ভিন্ন অভিজ্ঞতা। আমার খাওয়া খুব পছন্দ। আমি নিজে খাই না, কিন্তু আমার দেখতে ভালো লাগে। আমাদের এখানে ইনভাইট করেছে এবং সম্মান জানিয়েছেন। তার জন্য অসংখ্য ধন্যবাদ। এটা ফুড কোম্পানির ৪নাম্বার ব্রাঞ্চ। আমি আশা রাখি বাংলাদেশের প্রত্যাকটা আনাচে কানাচে উনাদের ব্রাঞ্চ থাকে। এছাড়া আমি কথা দিলাম আমি সব সময় আপনাদের পাশে থাকবো, সাথে থাকবো।

প্রিয়জনের সঙ্গে দেখা-সাক্ষাৎ, পুরনো বন্ধুদের সঙ্গে একসঙ্গে জমিয়ে আড্ডা দেওয়া, পরিবারের সবাই মিলে একসঙ্গে খেতে যাওয়া কিংবা সারাদিনের ধকলের পর বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ওঠার জন্য রেস্টুরেন্টের বর্তমান যে চাহিদা, সেদিকে লক্ষ্য রেখে বর্তমানে গড়ে উঠেছে অসংখ্য রেস্টুরেন্ট ব্যবসা।

দর্শকের সারা পেয়ে ‘দ্যা ফুড কোম্পানী (টিএফসি)’ এর কর্ণধার সোয়েব মঈন জানান, আমি সব সময় চেয়েছি নারায়ণগঞ্জে প্রিমিয়াম কিছু আনতে, রাজধানীর ভাইভ টা আমি চেয়েছি নারায়ণগঞ্জে আনতে চেয়েছি। ঢাকার সমস্ত ব্রান্ড যাতে নারায়ণগঞ্জের মানুষ পায় তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। নারায়ণগঞ্জকে বলা হয় প্রচ্যের ডান্ডি, তাই এই শহরেই আমি আমার ফুড কোম্পানী খুলেছি। ফুড কোম্পানিতে আমি যা স্বপ্ন দেখেছি তার চেয়ে অনেক বেশী পেয়েছি।

তিনি আরও বলেন, ফুড কোম্পানীতে দেশী, ইতালিয়ান, ইন্ডিয়ান, ফ্রান্স, এশিয়ান মিউশন, মালেশিয়ান, কোরিয়ান, জাপানিশ ও থাই খাবার আমাদের ‘দ্যা ফুড কোম্পানী (টিএফসি)’ পাওয়া যাবে। আপনারা সবাই আমন্ত্রীত।