না.গঞ্জে দিনের আলোয় পিকআপ ছিনতাই, চালক খুন

0

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে এক পিকআপ চালককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (৪ জুন) সকালে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কোনাবো এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালকের নাম আশিকুর রহমান (৩৫)। তিনি গাইবান্ধা জেলার সাঘাটা থানার আব্দুল বারীর ছেলে। পেশায় তিনি একজন পিকআপ চালক ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানা পুলিশ জানায়, সকালে পিকআপ নিয়ে পন্য পরিবহনে বের হলে এশিয়ান হাইওয়ে রোডের উপজেলার কোনাবো এলাকায় তার পথরোধ করে ছিনতাইকারীরা। এসময় তার পিকআপ গাড়িটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে আশিকুর তাতে বাধা দেন। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে৷

আহত আশিকুরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পিকআপ নেয়ার সুযোগ না পেয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় পিকআপ চালক আশিকুরকে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশেই তাকে কুপিয়ে হত্যা করেছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ নারায়ণগঞ্জ সদরের ১০০শয্যা জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং হত্যাকান্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এলএন/এইচএস/০৬০৪-০৯

0