না.গঞ্জে নতুন ৩জনসহ মৃত্যু ৮৫, মোট আক্রান্ত ৩হাজার ৪৭

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮৫। নতুন করে ১২৪জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৩০৪৭।

২জুন (মঙ্গলবার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (১জুন সকাল ৮টা হতে ২জুন সকাল ৮টা পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১২৪জন, মোট আক্রান্ত ৩০৪৭জন। মোট মৃত্যু ৮৫ জনের। নতুন করে ৭জনসহ, মোট সুস্থ ৮১৩জন।

গতকাল ১জুন (সোমবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৯২৩। মোট মৃত্যু ৮২জনের। মোট সুস্থ ৮০৬জনের।

আজকের মঙ্গলবার (২ জুন) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২১০, বন্দর উপজেলায় ৮৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১৯৭, রূপগঞ্জ উপজেলায় ৪২২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯০৩ ও সোনারগাঁও উপজেলায় ২২৮জন। পুরো জেলায় ৩০৪৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৭, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৭৭, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৪৮ ও সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ৮১৩জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৩, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৮ জন। পুরো জেলায় ৮৫জন।

 

এলএন/এইচএস/০৬০২-০৩

0