না.গঞ্জে নানা আ‌য়োজ‌নে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

0

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালন করেছে দলীয় নেতা-কর্মীরা।

শনিবার (৩০ মে) নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলায় পালন করেছে দলীয় নেতা-কর্মীরা। এ সময় মিলাদ মাহফিল, আলোচনা, দোয়া অনুষ্ঠান ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ডের মিজমিজি তালতলা এলাকায় মিলাদ মাহফিল শেষে রান্না করা খাবার বিতরন করা হয়।


স্থানীয় ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক গাজী মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।
আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আব্দুল হাই রাজু, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ-সভাপতি জুয়েল রানা, মানিক, মহানগর যুবদলের সহ-সাধারন সম্পাদক শহীদুল্লাহ, স্থানীয় ওয়ার্ড যুবদলের সভাপতি নুর উদ্দিন নুরু প্রমূখ।

অপরদিকে দুপুরে জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে রূপগঞ্জে মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

উপজেলা যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, কাঞ্চন পৌর যুবদলের আহ্বায়ক মফিকুল ইসলাম খান, তারাব পৌর যুবদলের আহ্বায়ক আফজাল কবির উপজেলায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

এছাড়াও রূপগঞ্জের ভুলতা গাউছিয়া মার্কেট এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক দল মিলাদ ও দোয়ার আয়োজন করে। উপজেলার কাঞ্চন পৌর এলাকায় ছাত্রদলের উদ্যোগে অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করে।

এছাড়াও জেলার অন্য উপজেলাগুলোতেও ভিন্ন ভিন্ন কর্মসূচীর মাধ্যমে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

0