আড়াইহাজারে পুলিশ পেটালো ছাত্রলীগ, আহত ৩

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের উপর হামলার অভিযোগ উঠেছে। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার গোপালদী পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনা ঘটে। এসময় গোপালদী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় দাসকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশে ৩ কর্মকর্তা আহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালের দিকে গোপালদী বাজারে মাদক সেবন ও ইভটিজারের অপরাধে দিদার ইসলাম নামে এক শিক্ষার্থীকে গ্রেফতার করে এটিএসআই মামুন। সে গোপালদী ইউনিয়নের নজরুল ইসলাম বাবু কলেজের ছাত্র। গ্রেফতারের পর তাকে গোপালদী পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। গ্রেফতারের খবর শুনে তার বন্ধু গোপালদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সুজয় সাহা ফাড়িতে আসে। সে এটিএসআইকে বন্ধুকে ছাড়িয়ে নেবার কথা বলে। পুলিশ অস্বীকৃতি জানালে তারা বাক-বিতন্ডায় জড়ায়, যা এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। এসময় এটিএসআই মামুনসহ কনস্টেবল আবুল বাশার ও ইমরান আহত হয়। পরে আড়াইহাজার থানা থেকে অতিরিক্ত পুলিশ গোপালদী ফাঁড়ি গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এসময় সুজয়কে আটক করা হয়। পরবর্তীতে বিকালের দিকে সুজয় ও দিদারকে ছেড়ে দেয় পুলিশ।

এর আগে, সুজয়কে গ্রেফতার করায় আড়াইহাজার থানা ঘেরাও করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আড়াইহাজার থানার বার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, এ ঘটনাটি নিছক ভুল বুঝাবুঝি ছাড়া কিছুই না। এবিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

0