না.গঞ্জে প্রতারণা, নাটোরে গ্রেপ্তার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিদেশ পাঠানোর কথা বলে আরিফ নামের এক যুবকের কাছ থেকে বছর খানেক আগে ১৩ লাখ টাকা নেন আব্দুল ওয়াহাব। বিদেশ না পাঠিয়ে ঘুরাতে থাকেন। টাকার জন্য চাপ দিলে এক পর্যায়ে লিখে দেন চেক। এরপর ব্যাংকে গিয়ে জানতে পারেন চেক এর একাউন্ট অর্থ শূণ্য। এমন প্রতারণার শিকার ওই যুবক নারায়ণগঞ্জের যুবক। এর পর বাধ্য হন আইনের আশ্রয় নিতে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ১৩ লাখ টাকা আত্নসাৎ ও ভুয়া চেক প্রদানের অভিযোগে নাটোরের বড়াইগ্রাম থেকে আব্দুল ওয়াহাব ও তার বাবা আকতার হোসেন ওরফে আক্কাসকে গ্রেপ্তার করে পুলিশ। পরে নাটোর জেলা আদালতে উঠালে ম্যাজিস্টেটের নির্দেশে জেলহাজতে পাঠায় পুলিশ।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আহসান হাবীব জানান, প্রায় বছর খানেক আগে আব্দুল ওয়াহাব নারায়ণগঞ্জের আরিফ মিয়া নামে এক যুবকের কাছ থেকে বিদেশ পাঠানোর কথা বলে ১৩ লাখ টাকা নেন। কিন্তু তিনি আরিফকে বিদেশ না পাঠিয়ে ঘুরাতে থাকেন। পরে আরিফ টাকার জন্য চাপ দিলে আব্দুল ওয়াহাব তাকে একটি চেক দেন। কিন্তু চেকটি ব্যাংক থেকে ডিজঅনার হলে আরিফ তাদের দুজনের নামে প্রতারণার মামলা করেন। সে মামলা অনুযায়ী পুলিশ তাদেরকে আটক করে।

0