না.গঞ্জে মদ পানে ১ জনের মৃত্যু, অসুস্থ আরও ২

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় অতিরিক্ত মদ্যপানে শাওন (২২) নামের একজনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়েছে আরো দুজন।

বৃহস্পতিবার (২৮ মে) রাতে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ভুলতা ফাঁড়ির ইন্সপেক্টর আমিনুল ইসলাম।

তিনি জানান গত মঙ্গলবার( ২৬ মে) রাতে তিন বন্ধু মিলে বিদেশি ব্র্যান্ডের এক বোতল মদ পান করে। জীবনের প্রথম একসাথে অতিরিক্ত মদ পান করায় তিনজনই অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করে।

বৃহস্পতিবার রাতে( ২৮ মে) শাওন মারা যায়। বাকি দুইজন বর্তমানে সুস্থ রয়েছেন। নিহত শাওন গোলাকান্দাইল বাগমোচা এলাকার জেদ্দাল মিয়ার ছেলে। অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয় শাওনের দুই বন্ধু একই এলাকার ইসমাইলের ছেলে ইমরান (২২) এবং মৃত আশরাকূরের ছেলে এমরান মিয়া (২১)।

ভূলতা ফাঁড়ির ইন্সপেক্টর আমিনুল ইসলাম জানান, গত মঙ্গলবার ( ২৬মে) রাতে মৃত শফিউল্লাহ দেওয়ানের ছেলে শাহিনের ঘরে বসে তিন বন্ধু বিদেশি ব্র্যান্ডের এক বোতল মদ পান করে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

0