না.গঞ্জে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে একটি মাদক মামলায় জাহাঙ্গীর (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। ২০১১ সালে রূপগঞ্জ থানায় মাদক মামলাটি দায়ের করা।

মঙ্গলবার ( ২৯ অক্টোবর ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন । সেশন মামলা নং ৪৬১/১১ , রূপগঞ্জ মামলা নং ৭(২)১১ ।

সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর রূপগঞ্জ থানার মঙ্গলখালী এলাকার মোঃ রবিউল্লাহর ছেলে ।

মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি ) উপ-পরিদর্শক নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানাধীন মুড়াপাড়া সিনেমা হলের পেছন থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে ৩০ গ্ৰাম হিরোইনসহ গ্ৰেফতার করে । পরে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করেন ।

নারায়ণগঞ্জ জেলা ও দায়্রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ( এপিপি ) এড. জাসমিন আহমেদ জানান, ২০১১ সালের রূপগঞ্জ থানার দায়ের করা একটি মাদক মামলায় জাহাঙ্গীর নামের একজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের দেওয়া হয়েছে ।

তিনি আরো জানান, এই মামলায় ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণের ভিত্তিতে আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন ।

0