না.গঞ্জে মেধাবী ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী ও অর্থ সহয়তা প্রদান

লাইভ নারায়ণগঞ্জ: মেধাবী ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ সহয়তা প্রদান করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখা।

নারায়নগঞ্জ মহানগর সভাপতি মুহাম্মদ মেহেদী হাসানের সভাপতিত্বে শ‌নিবার (৩০ এপ্রিল) বি‌কে‌লে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের এই অনুষ্ঠান হয়।

নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক এর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে সভাপতি তার বক্তব্যে বলেন, সরকার প্রতি বছরের মতো এবারও দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ রাখতে ব্যর্থ হয়েছে। সরকার দেশের নির্দিষ্ট একটি শ্রেণির রাঘব বোয়াল‌দের সন্তুষ্ট করার জন্য দেশের সাধারণ খেটে-খাওয়া মানুষদের ভোগান্তি সৃষ্টি করেছে। সময়ের পরিক্রমায় দেশের সাধারণ মানুষ সরকারকে উপযুক্ত জবাব দিবে।

অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহাম্মদ নূর হুসাইন।

আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সহ-সভাপতি এইচ এম মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম শাহীন আদনান, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ আবুল হাসিম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ শরিফ হুসাইন,প্রকাশনা ও দফতর সম্পাদক এম এম জাহিদুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক গাজী তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ ইফতি আলম, কওমি মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ মাহবুবুর রহমান আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সানভীর সাহিত্য সংস্কৃতি সম্পাদক এইচ এম ফজলুল করিম সদস্য নোমান আহমেদ ও মেহেদি হাসান।