না.গঞ্জে রাজনীতি নিয়ে কিছু মানুষ নোংরামি করছে, অ‌নে‌কে ধৈর্য্য ধরছে: লিপি ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, কোরআনে বিভিন্ন আল্লাহর নবী রাসূল, মোমিদের কথা উল্লেখ আছে। আমি বলি ক্ষমতায় তাদের বসানো উচিৎ যাদের মধ্যে ভালো মনুষত্ব আছে, ভোট তাদের দেয়া উচিৎ যারা বিগত সময়ে কাজ করেছেন, কাজ দেখিয়েছেন। ফতুল্লার ডিএনডি বাসীরা দীর্ঘদিন কষ্ট করেছেন জলাবদ্ধতায়, মাননীয় প্রধানমন্ত্রীর সেই কষ্ট দূর করে শামীম সাহেবের মাধ্যমে আপনারদের সেই ডিএসডি প্রকল্প এনে দিয়েছেন। ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনাদের কষ্ট দূর হয়ে যাবে। আমি খাস দিলে আপনাদের জন্য দোয়া করি। আমি দেখছি নারায়ণগঞ্জে রাজনীতি নিয়ে কিছু মানুষ অনেক নোংরামো করছে, আবার কিছু মানুষ ধৈর্য্য ধরছে। জাজমেন্ট করবে আল্লাহ ও নারায়ণগঞ্জবাসি। সেই নারায়ণগঞ্জবাসিকে সচেতন হওয়ার অনুরোধ করছি। আর আমি সেই নারায়ণগঞ্জবাসির কাতারেই আছি। 

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার এনায়েত নগর দি ইউনাইটেড ক্লাবে স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে আয়োজিত সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আল্লাহ তখনই খুশি হন যখন মানুষ মানুষের পাশে দাঁড়ায়। আল্লাহ বলেছেন সৃষ্টির সেরা জীব মানুষ তুমি যদি আমাকে খুশি করতে চাও তাহলে তুমি আমার বান্দাকে খুশি করো তাহলে আমি তোমার ওপর খুশি হব। মানুষের সেবার মধ্যেই প্রকৃত সুখ নিহিত। আমরা যে ভালো কাজগুলো করি এগুলো যখন প্রকাশ পায় আমাদের উদ্দেশ্য থাকতে হবে যে আমরা মানুষকে অনুপ্রেরণা দেওয়ার জন্য এগুলো প্রকাশ করছি। রাসূলুল্লাহ সা বলেছেন, তোমরা তোমাদের প্রতিবেশীর ৪০ বাড়ি পর্যন্ত কেউ না খেয়ে আছে কিনা সে খবর রাখো আমরা যদি রসুলের এই আদেশটি মেনে চলতাম তাহলে আমার মনে হয় না কোন বাড়িতে কেউ না খেয়ে থাকত।

তিনি আরও বলেন, আজকে এখানে আমরা সেলাই মেশিন, ল্যাপটপ ও হুইল চেয়ার দিচ্ছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবেই মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। বঙ্গবন্ধু চেয়ে ছিলেন সোনার বাংলা গড়তে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা গড়তে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। একজন মানুষের পক্ষে একা কিছু করা সম্ভব না। তাই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে আসুন সবাই একে অপরের হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধে রেখে মানুষের পাশে দাড়াই।

লিপি ওসমান বলেন, একজন রাজনীতিবিদের স্ত্রী হিসাবে নয়, নিজের মনুষ্যত্ব থেকে চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। একটি মানুষ যদি আমার দ্বারা উপকৃত হয় আর সেটা যদি আল্লাহর জন্য হয় কাল কেয়ামতের ময়দানে ইনশাল্লাহ জান্নাতে যাওয়ার জন্য এটাই বড় উছিলা হয়ে দাঁড়াবে। তাই আসুন আমরা সবাই অসাহায় সামর্থ্যহীন ও দুস্থদের পাশে দাঁড়াই ।

লিপি ওসমান আরও বলেন, আজকে এখানে যারা আসছে তাদের মধ্যে আর আমাদের মধ্যে কোন তফাৎ দেখছিনা। শুধু মাঝখানে একটি টেবিল। আমরা জনগনের কাতারেই আছি, সব ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। নারায়ণগঞ্জ-৪ আসনে আমি সবচেয়ে বেশী এই এলাকাতেই আসি। করোনার কারণে ২বছর বাসায় ছিলাম, বাসা থেকে বের হয়ে সর্বপ্রথম আমি এনায়েত নগরে এসেছি। নারায়ণগঞ্জে রাজনীতি নিয়ে কখনো কথা বলিনি, আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শুধু নারায়ণগঞ্জে না, বিভিন্ন জেলায় যেখানে শামীম ওসমানের ভোটার নাই, আমি সেখানেও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আমার যতটুকু সম্ভব হয় ততটুকু করি, সেটা ১ হাজার পরিবার হোক, ২হাজার পরিবার হোক তার থেকে বেশী হোক। আমি চেষ্টা করি কোরআনের বাংলাসহ পড়ার, প্রতি বছর একটা খতম অন্তত দেই।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান প্রমুখ।

0