না.গঞ্জে ১ দিনে ৩ জনের মৃত্যু, ২ জনের সৎকারে টিম খোরশেদ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জে দীর্ঘ বিরতির পর শনিবার ( ২০ ফেব্রুয়ারী ) রোনা আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে ২ জনের সৎকারের কাজে টিম খোরশেদ।


নিহতরা হলেন, আমলাপাড়া নিবাসী দিপালী রানী সাহা (৬৭) যার ১০ দিন পূর্বে করোনা পজেটিভ হয়ে ঢাকাস্থ ডেলটা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইসিইউ সার্পোটের জন্য তাকে ১৫ ফেব্রুয়ারী নারায়নগঞ্জ ৩০০ শয্যা কোভিড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ ২০ ফেব্রুয়ারী সকাল ৭টায় তিনি মৃত্যুবরণ করেন।

আর একজন হলেন, নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা। যিনি আজ ২০ ফেব্রুয়ারী দিবাগত রাত ১টায় ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরন করেন।

আজ ২০ ফেব্রুয়ারী ২০২১, শনিবার দিবাগত রাত ১টায় নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরন করেন। তাকে সকাল ১১.০০ টায় নারায়নগঞ্জ সিটি  কেন্দ্রীয় মহাশশ্মানে সমাহিত করা হয়। সমাধি কাজে তার পরিবার পরিজনের সাথে টিম খোরশেদ সহযোগিতা করেন।

উল্লেখ্য, টিম খোরশেদ এর পক্ষে কাউন্সিলর খোরশেদ ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং  নাসিকের পক্ষ থেকে কাউন্সিলার খোরশেদ ও কাউন্সিলার শারমিন হাবিব বিন্নি পূষ্পার্ঘ অর্পণ করেন।

এসময় কাউন্সিলার খোরশেদ বলেন, নিরঞ্জন সাহা একজন নিভৃতচারী সমাজকর্মী ও বিনয়ী মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন শশ্মানের উন্নয়ন কাজে আমাদের সহযোগিতা করেছেন।খানপুর হাসপাতাল থেকে আমরা যখন দিপালী রানী সাহার মৃতদেহ আনি তখন আইসিইউতে বন্দর নিবাসী আরেক জনের মৃতদেহ দেখে এসেছি।

আজ টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, হাফেজ শিব্বির আহম্মেদ, হাফেজ রিয়াদুর রহমান, মো. শহীদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মেহেদি হাসান রাজু ও নাঈম।

0