না.গঞ্জে ২৩ দিনে ২৮ লাশ!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মৃত্যু চিরন্তন সত্য। তবে স্বভাবিক মৃত্যুর নিশ্চয়তার আশঙ্কা বেড়েছে অনেক। বছরের খাতা থেকে শেষ হয়েছে আরও একটি মাস। শুরু হলো নভেম্বর। গত মাসের হিসেবের খাতায় নারায়ণগঞ্জে নানা অঘটনে প্রাণ হারিয়ে লাশ হয়েছে ৩০ জন। এর মধ্যে রয়েছে সরাসরি হত্যার ঘটনা, কোথাও বা অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনা। রয়েছে গণধর্ষণের পৈশাচিকতা। তবে দুর্ঘটনা পরিসংখ্যানটা আতঁকে উঠার মতো।

অক্টোবরের ৪ তারিখ থেকে ২৭ তারিখের মধ্যে ১৯টি দুর্ঘটনায় ঝড়েছে তাজা প্রাণ। ওই মাসটিতে নিজের গর্ভের সন্তান হত্যায় দায়ে মা যেমন আটক হয়েছে। তেমনি নিজ কন্যা সন্তাকে ধর্ষণের অভিযোগে পিতাকে আটক করা হয়েছে।

পাঠকের জন্য অক্টোবর মাসে ঘটে যাওয়া হত্যা, লাশ উদ্ধারও দুর্ঘটনার তথ্য চিত্র তুলে ধরা হলো-
শুক্রবার (৪ অক্টোবর)সন্ধ্যায় সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া-মঙ্গলেরগাঁও সড়কের কাদিরনগর এলাকার পার্শ্ববর্তী একটি ঝোপ থেকে হাত ও পা কাটা অজ্ঞাত এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা ৪-৫ দিন আগে দুর্বৃত্তরা হত্যা করে মরদেহটি নির্জন স্থানে ফেলে যায়।

অপর দিকে, আড়াইহাজারে শুক্রবার সন্ধ্যায় ট্রাক্টরের (জমির হালচাষ করার যন্ত্র)নিচে চাপা পড়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, শিশু সাইদ তার নানা বাড়ি নোয়াগাঁও থেকে তার নিজ বাড়ি কদমিরচর যাচ্ছিলো। ওই সময় নোয়াগাঁও গ্রামের এক ট্রাক্টর চালক তাকে চাপা দিলে ঘটনাস্থলে সাইদ নিহত হয়। ট্রাক্টর চালক এ সময় মোবাইল ফোনে কথা বলছিলো। ঘটনার পর এলাকাবাসী ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যায়।

সোমবার (৭ অক্টোবর) জেনারেটর সংযোগ নিয়ে বিরোধের জের ধরে ফতুল্লায় মাহবুবুল হক বাবলু(৫০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, বাবলু হাজীগঞ্জ বাজারে টিভি ফ্রিজ মেরামত ও বাজারের দোকান গুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করতো। জেনারেটরের ব্যবসার বিরোধে স্থানীয় সন্ত্রাসী আলম, রাকিব, খালেক সহ অজ্ঞাত আরো কয়েকজন গত রাত ৩টায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এলোপাথারী পিটিয়ে বাবলুকে হত্যা করে পালিয়ে যায়।

একই দিন, আড়াইহাজারে একটি হোন্ডা গ্যারেজের ভিতর থেকে ময়মনসিংহ জেলার পারভেজ নামের এক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, জুয়েলের হোন্ডা গ্যারেজের দুই কর্মচারী পারভেজ ও সুমন । সে সূত্রে তারা গ্যারেজে রাত্রি যাপন করতো। মঙ্গলবার সকালে গ্যারেজের তালা দেওয়া অবস্থায় দেখে মালিক জুয়েল তার দুই শ্রমিকের খোজ করেন। পরে তাদের না পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গ্যারেজের তালা ভেঙ্গে ভিতর থেকে শ্রমিক পারভেজের জবাই করা লাশ উদ্ধার করে। ঘটনার পর পারভেজের সাথে থাকা অপর শ্রমিক সুমন নিখোঁজ রয়েছে। সহকর্মী সুমনকে আটক করতে পারলে হত্যার রহস্য বেরিয়ে আসবে।

এ দিন সোনারগায়েঁ সন্ধ্যা ৬ টার সময় গার্মেন্টস ছুটির পরে বাসায় ফেরার পথে সিএনজিতে করে অপহরণের পর রাতভর গণধর্ষণ করে এক গার্মেন্টস কর্মীকে। এঘটনায় পরের দিন মঙ্গলবার দুপুরে ওই গার্মেন্ট কর্মী বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন। এবিষয়ে সোনারগাঁও থানার পুলিশ কর্মকর্তা বলেন, আবু সাইদ, ইমরান, রনি, আবুল হোসেন ও মাসুদ নামের ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

অপর দিকে একই দিন (৭ অক্টোবর)সকালে নিখোঁজের তিন দিন পর স্কুল ছাত্র ইয়াছিনের (১৪) লাশ নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার বলেন, শনিবার বেলা ১২টায় নদীতে বন্ধুদের সাথে সাঁতরে সময় একটি চলমান বাল্কহেডে উঠতে গিয়ে ঐ বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় ইয়াছিন।
সে দিন (৭ অক্টোবর) নগরীর মেডিপ্লাস নামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসকের ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু হয়। তবে হাসপাতাল কর্তৃপক্ষবলেছে, ‘অতিরিক্ত গুড়ো দুধ খাওয়ানোর ফলে নবজাতকটি মারা গেছে। নবজাতক এর পিতা রাকিব হোসেন বলেন, ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় তার পুত্র সন্তানের মৃত্যু হয়। জন্মের পর থেকে শিশুটির অবস্থার অবনতি হতে থাকে। কিন্তু হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি। একদিন পর সন্তানটি মারা যায়।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত ১০ আড়াইহাজার উপজেলার কল্যাণদী থেকে ঘুমন্ত অবস্থায় সালেহা আক্তার নামে এক গৃহবধুকে স্বামী গলাকেটে হত্যা করে বলে অভিযোগ করে নিহতের পরিবার। নিহতের পরিবারের দাবি, খাবার খেয়ে ছেলে মেয়ে নিয়ে সালেহা ঘুমিয়ে থাকে। মায়ের ঘোঙ্গানি শুনে পাশে শুয়ে থাকা ছেলে মেহেদী হাসান(৯) ও মেয়ে সুমাইয়া (১১) জেগে ওঠে মাকে ‘গলাকাটা’ অবস্থায় দেখে চিৎকার দেয়। ছেলে মেহেদী হাসান বলেন, বাবা মাকে গলা কেটে হত্যা করে। আমি চিৎকার দিলে আমাকেও গলায় ছুরি ধরে চিৎকার করতে নিষেধ করে। পরে পালিয়ে যায়।

বুধবার (৯ অক্টোবর) ভোর সাড়ে ৬টার সময় টানবাজার এলাকায় ইউসুফ নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের মৃতদেহে ধারালো অস্ত্রের ৫টি আঘাতের চিন্হ রয়েছে। এ বিষয়ে সদর মডেল থানা পুলিশের ওসি (অপারেশন) জয়নাল আবেদীন জানান, ইউসুফ টানবাজার এলাকায় পরিবহন শ্রমিক হিসেবে কাজ করতো। মোবাইল চুরির টাকার দ্বন্দ্ব নিয়ে ৩ বন্ধু মিলে ইউসুফকে হত্যা করা হয়েছে।

বন্দরে এ দিন (৯ অক্টোবর) বিকেলে বন্দরের ফুলহর এলাকায় কভার্ড ভ্যানচাপায় রাসেল ওরফে শুভ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এবিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বিকেলে শুভ দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে মদনপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় মদনপুর থেকে আসা একটি কভার্ড ভ্যান তাদের মোটরসাইকেল চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং অপর দুই আরোহী গুরুতর আহত হন। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

অন্যদিকে, (৯ অক্টোবর) দুপুরে বন্দর উপজেলার চিড়ইপাড়া কলোনীতে পানিতে ডুবে শান্ত(৮) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে সময় এলাকাবাসী জানান, পিতা-মাতা বাড়িতে না থাকায় শান্ত একা সকলের অজান্তে বাড়ি পাশে পুকুরে গোসল করতে গিয়ে পড়ে ডুবে যায়। পরে অন্যান্য শিশুরা গোসল করতে নামলে শান্তকে পানির নিচে দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় পাশপাশের লোকজন ছুটে এসে শান্তকে উদ্ধার করে।

সোমবার (১৪ অক্টোবর) ভোরে আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামের কুলসুম আক্তার মরিয়মকে স্বামী শাহ আলম পিঠিয়ে হত্যা করে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, রোববার (১৩ অক্টোবর) রাতের কোনো এক সময় স্ত্রীকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যা করে পালিয়ে যান স্বামী শাহ আলম। এঘটনায় নিহতের শ্বশুর ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা পশ্চিম নন্দলালপুর এলাকায় নিজের দেড় বছরের শিশু পুত্রকে চার তলা বাড়ির ছাদ থেকে নীচে ফেলে দিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক মা। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, নিহতের মা রোকসানা আক্তার মানসিক ভারসাম্যহীন রোগী বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। চারতলা বাড়ির ছাদ থেকে শিশু জাহিনকে তার মা রোকসানা আক্তার (২৮) ফেলে দেন। তবে আইনের কাছে সব অপরাধীই সমান। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়ার কোন সুযোগ নেই। তাই তাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ১১ টায় সোনারগাঁওয়ে কাঁচপুর ইউনিয়নের ললাটি বাসট্যান্ড এলাকায় নুরু মিয়া নামের একব্যক্তি নিহত হয়েছে। এবিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন বলেন, নুরু মিয়া অটোরিক্সাযোগে নয়াপুর বাজারে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে মদনপুর থেকে বস্তলগামী একটি অজ্ঞাতনামা কাভার্ডভ্যান অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সা থেকে নুরু মিয়া রাস্তায় ছিটকে পড়ে যায়। এসময় কাভার্ডভ্যান নুরু মিয়ার উপর দিয়ে চালিয়ে যায়। ঘটনাস্থলেই নুরু মিয়া নিহত হন।

বুধবার (১৭ অক্টোবর)১২টার দিকে রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভারের উদ্বোধনী গেইট খুলতে গিয়ে রাস্তায় পরে গাড়ীর চাপায় দেলোয়ার মিয়া (৩৫) নামে এক ডেকোরেটর মালিকের মৃত্যু হয়েছে। এবিষয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম বলেন, উদ্ধোধন শেষে রাত ১১ টার দিকে গেইট খোলার সময় দেলোয়ার মিয়া উপর থেকে পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

শনিবার (১৯ অক্টোবর) বন্দরে কয়েল কারখানার শ্রমিক রনিকে আকিজ সিমেন্ট ফ্যাক্টরী সংলগ্ন ট্রান্সপোটের সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে ঘটনাটি পূর্ব শত্রুতা থেকে হয়েছে। যদি ছিনতাইয়ের ঘটনা হতো, তাবে টাকা মোবাইল নিয়ে যেতো।

সোনারগাঁয়ে রোববার (২০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে মোটরসাইকেলে গাউছিয়া যাওয়ার সময় কাঁচপুরে ট্রাক চাপায় এক পুলিশ সদস্য আরিফ নামের একজন নিহত হয়েছেন।এবিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর আলী বলেন, নয়াপুর থেকে মদনপুরগ্রামী একটি ট্রাক আরিফকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কালাপাহাড়িয়া রোববার (২০ অক্টোবর)দুপুরে পূর্বকান্দি গ্রামে মোটর সাইকেলের ধাক্কায় ৫৫ বছর বয়সী এক পথচারী রেজিয়া নামের এক মহিলা নিহত হয়েছে।এবিষয়ে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এএসআই শফিউল আজম বলেন, দুপুর ১২টার দিকে রেজিয়া তার বাড়ীর পাশের রাস্তা পার হচ্ছিল। ওই সময় পাশ্ববর্তী ইজারকান্দি গ্রামের ছাইদুর তার দ্রুতগামী মোটর সাইকেল দিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মিমাংষার চেস্টা চলছে।

রোববার (২০ অক্টোবর) দুপুরে ফতুল্লার মোস্তাফিজ সেন্টারে অবস্থিত বেসরকারি হাসপাতালটিতে চিকিৎসাকদের অবহেলায় নবজাকতের মৃত্যুর অভিযোগ উঠেছে।এবিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ক্লিনিকটি থেকে ঢাকার শিশু হাসপাতালে প্রেরণ করা হয়। পরে নেওয়ার পথে নব জাতকের মৃত্যু হয়। এ ঘটনায় শিশুটির বাবা থানায় আসলেও শিশুটির দেহ ময়না তদন্ত করতে হবে ভেবে চলে গেছে। এসময় আইনী ব্যবস্থা নিবে না মর্মে একটি লিখিত দিয়ে গেছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর)দুপুরে আড়াইহাজার বল্লভদী কান্দা গ্রামে পানিতে পড়ে সিফাত উল্লাহ নামের দেড় বছরের শিশুর মৃত্যুহয়েছে। এই ঘটনা জানা যায়, দুপুরে ১টা থেকে শিশু সিফাত উল্লাহকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খুজাঁর পর বিকাল ৩টায় বাড়ীর পাশে পুকুরে ভাসমান অবস্থায় পেয় স্বজনরা।

সোমবার (২২ অক্টোবর) সন্ধ্যায় গার্মেন্টস থেকে ফেরার পত্রে পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে কিশোরী গার্মেন্টস কর্মী। বন্দরের কুড়িপাড়া খালপার এলাকায় পরিত্যক্ত একটি ঘরে এ ঘটনা ঘটে। পরে ভিকটিম এর মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর রাতেই অভিযুক্ত আব্দুল জলিলের ছেলে ছগির (২২) ও একই এলাকার মৃত আকবর আলীর ছেলে আরমান (২০) এদুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জে রোববার(২৩ অক্টোবর)বিকেলে সানারপাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঠাও চালকের মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, সানারপাড় বিডিকে পাম্পের উল্টোদিকে ঢাকামুখী একটি মোটরসাইকেলকে পিছন থেকে একটি কভার্ডভ্যান ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হৃদয় (২৭) নিহত হয়। পরে কভার্ডভ্যান চালক রবিউল (৩৫) কে আটক করা হয়।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে বন্দর উপজেলার শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। এবিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহত যুবকের পরনে ছিল কালো ফুলপ্যান্ট ও সাদা টি-শার্ট। ধারণা করা হচ্ছে লাশ অনেক দিন ধরেই পানিতে ছিল। লাশটি অর্ধগলিত হওয়ায় মৃত্যুর কারণ জানা যায়নি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর দের টার দিকে ফতুল্লা পাগলা বাজার এলাকায় ট্রাকের চাপায় রিক্সা চালক নিহত হয়েছে। এবিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, হেলপারকে আটক ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

রূপগঞ্জে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার তারাব সুলতানা কামাল সেতু এলাকায় গাড়ির চাপায় মোটরসাইকেল ফরহাদ নামের একব্যক্তি নিহত হয়েছে।প্রত্যক্ষদর্শীরা জানান,ফরহাদ হোসেন মোটরসাইকেলযোগে সুলতানা কামাল সেতু এলাকা হয়ে তারাব বিশ্বরোড এলাকার দিকে যাচ্ছিলেন। এসময় একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিলে চালক ফরহাদ হোসেন গুরুতর জখম হয় এবং রক্তক্ষরণে মারা যায়।

আড়াইহাজারে বৃহস্পতিবার (২৪ অক্টোবর)সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস,লেগুনা ও রিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত ও অন্তত ২২ যাত্রী মারাত্মকভাবে আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাগেছে,সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায় নরসিংদীগামী মেঘালয় পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি লেগুনার মুখোমুখি সংঘর্ষ ২ লেগুনা যাত্রী ও রিক্সা চালকসহ ৩জনের ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। এ ঘটনায় অন্তত ২২ যাত্রী মারাত্মকভাবে আহত হয়।

ফতুল্লায় বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ট্রাকের চাপায় রিক্সা চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে।এবিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, হেলপারকে আটক ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

বন্দরে শনিবার (২৬ অক্টোবর) উপজেলার দড়ি সোনাকান্দা এলাকায় অটোরিকশার চাপায় নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনা সম্পর্কে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক অটোরিকশা ও চালককে আটকের চেষ্টা চলছে।

রোববার (২৭ অক্টোবর) দুপুর আড়াইটা দিকে কদমতলী মুন্সিখোলা তেলকল এলাকার উইনাইটেড ব্রাদার্স নামের একটি সিমেন্ট ডিলারশিপের দোকানের সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে টিটু মিয়া নামের এক শ্রমিকের মৃত্য হয়েছে। এবিষয়ৈ এককর্মী জানান, সাজিয়ে রাখা সিমেন্টের বস্তার নিচ থেকে একটি বস্তা টান দিয়ে বের করার সময় সারি ভেঙে যায়। তখনই উপর থেকে অনেকগুলো বস্তা তার উপরে পড়ে যায়। এতে সে বস্তার নিচে চাপা পড়ে মারা যায়।

মঙ্গলবার (২৯ অক্টোবর) ভোরে সোনারগাঁয়ের কাঁচপুর নয়াবাড়ী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ। এ বিষয়ে কাচঁপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল বলেন, অজ্ঞাত ওই যুবকে পরনে গোলাপি রংয়ের ছাপা ফুলহাতা শার্ট এবং কালো রংয়ের প্যান্ট ছিলো। অজ্ঞাত যুবকের আঙ্গুলের ছাপ নিয়ে নির্বাচন অফিসের সহায়তায় ডিজিটাল পদ্ধতিতে পরিচয় সনাক্ত করার চেষ্টা অব্যাহত আছে।

সাবেক ভাড়াটিকে গণধর্ষণের অভিযোগ উঠেছে বাড়িওয়ালাসহ ৪ জনের বিরুদ্ধে। এ ঘটনায় ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার(২৯ অক্টোবর) দিবাগত রাতে সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৩ জনের নাম উল্লেখ করে এবং ১ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

0