না.গঞ্জে ২ মাদকবিক্রেতা আটক

0

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোস্টে তল্লাশির সময় নয় হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা (র‌্যাব)।

শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

আটক দুইজন হলেন- সাগর আহম্মেদ (৩০) ও জুয়েল (২৯)।

সাগরের বাড়ি খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন বাঘাধারি এলাকায়। জুয়েলের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানাধীন সাদিকপুর এলাকায়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে অভিযান চালানো হয়। অভিযানকালে ঢাকাগামী শ্যামলী পরিবহনের চেয়ার কোচে তল্লাশি কের চেসিসের ভেতরে অভিনব পন্থায় রাখা নয় হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং এগুলো পাচারের দায়ে দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সাগর আহম্মেদ বাসের হেলপার। তিনি এই পেশার আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। মূলত বাসের হেলপার তার একটি ছদ্মবেশ মাত্র। দীর্ঘদিন ধরে সাগর ও জুয়েল পরস্পর যোগসাজশে মাদক বিক্রি করে আসছে।

0