না.গঞ্জে ৩২ যাত্রী নিয়ে বাস খাদে, আহত ১০

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৩২ জন যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে যাত্রীবাহী। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের কেওঢালা বাস স্ট্যান্ড এলাকায় সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাদ্দ দিয়ে পুলিশ জানান, ঢাকাগামী (ঢাকামেট্রো-জ-১৪-২৫১২)একটি লোকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। প্রাণ বাঁচাতে যাত্রীরা তারাহুরা করে বের হতে গিয়ে ভাঙ্গা কাচে কাটা পড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা করেন। এ খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

এদিকে, একই এলাকায় সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা-কাঁচপুর চলাচলরত নাফ পরিবহন নামক একটি বাস হঠাৎ ইউটান নিতে গিয়ে কভার্ডভ্যানের ধাক্কায় ক্ষতিগ্রস্থ হয়েছে। পরে বেপরোয়া ভাবে কভার্ডভ্যান চালানোর অভিযোগে কভার্ডভ্যান আটক করা হয়। এসময় কভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি মো. মনিরুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, ঢাকাগামী (ঢাকামেট্রো-জ-১৪-২৫১২)একটি লোকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে বাসের হেলবার আহত রয়েছে। এছাড়া নাফ পরিবহন নামক একটি বাস হঠাৎ ইউটান নিতে গিয়ে কভার্ডভ্যানের ধাক্কায় ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে, বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

0