না.গঞ্জ ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জেলা কমিটি গঠন

0

লাইভ নারায়ণগঞ্জ: মুফতী আব্দুল হাকিম আদ দিফায়ীকে সভাপতি ও মুফতী আল আমিন শেখকে সাধারণ সম্পাদক করে জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।

আই.এ.বি নারায়ণগঞ্জ জেলা অডিটোরিয়ামে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ওই জেলা সম্মেলনের তথ্য প্রেস বিজ্ঞপ্তি পাঠান ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ।

সম্মেলন থেকে নতুন ওই কমিটিতে সহ-সভাপতি করা হয় মাওলানা মহিউদ্দিন খান ও মুফতী জহিরুল ইসলামকে।

জাতীয় ওলামা মশায়েখ কেন্দ্রীয় কমিটির মুহ্তারাম সহসভাপতি মুফতী ওমর ফারুক সন্দ্বিপী প্রধান অতিথি ও জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান বিশেষ অতিথি ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুফতী ওমর ফারুক সন্দ্বিপী বলেন, ওলামায়ে কেরাম কে আগামীর দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। দেশের এই ক্রান্তিলগ্নে ওলামায়ে কেরাম গন শুধু মসজিদ, মাদ্রাসা নিয়ে পরে থাকলে চলবে না। তাদের কে আরো বেশী দায়িত্ববান হতে হবে। সমাজের সামাজিক কাজ করতে হবে। দেশের উন্নয়ন কে গতিশীল রাখতে হলে ওলামায়ে কেরাম গনকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

বিশেষ অতিথি মাওলানা গাজী আতাউর রহমান বলেন, দেশে একদলীয় শাসন চলতেছে যা দেশের জনগন কখনো মেনে নিবে না। দেশে বিরোধী দলীয় নেতা কর্মীদের দমন পীরন বন্ধ করতে হবে। এবং দেশের নিরোহ ওলামায় কেরামদের গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মুক্তি দিতে হবে। যদি মুক্তি না দেয়া হয় তাহলে আপামর জনগনকে নিয়ে কঠোর ও দুরবার আন্দোলন গড়ে তোলা হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদি, বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলা শাখার ছদর মাওলানা মুজিবুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

0