না.গঞ্জ জেলা পুলিশের সকল ছুটি বন্ধ: পুলিশ সুপার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঈদকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলার সকল পুলিশের ছুটি বাতিল করা হয়েছে। যানজট নিরসনের জন্য জেলা পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশের ব্যবস্থা করা হয়েছে। ঈদ জামাতে পূর্বের ন্যায় এবারও কঠোর নিরাপত্তা ব্যবস্থা রাখা হবে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কমিটির সভায় এ কথা বলেন পুলিশ সুপার হারুন অর রশিদ।

এসময় পুলিশের বিশেষ কার্যক্রম তুলে ধরে বলেন, সড়ক-মহাসড়কে ও গরুর হাটের নিরাপত্তার জন্য জেলা পুলিশ ১১৪৭ জন পুলিশ সদস্য মোতায়েন আছে এবং নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এর আগে পুলিশ সুপার বলেন, দরপত্র সিন্ডিকেট বিষয়কে কেন্দ্র করে সদর উপজেলা অফিসে যে মারামারির ঘটনা ঘটেছে তাতে পুলিশ মামলা নিয়েছে এবং আসামী গ্রেফতার করেছে। আমরা গরুর হাট নিয়ে কাউকে বিশৃঙ্খলা করতে দিব না। ইতিমধ্যে সিদ্ধিরগঞ্জ জোর করে কোরবানি পশু নামানোর চেষ্টা করাকে কেন্দ্র করে মামলা নিয়েছি এবং আসামী গ্রেফতার করেছি।

তিনি আরো বলেন, গুজব নিয়ে আমরা স্কুল কলেজ, মসজিদ-মাদ্রাসা গুলিতে সতর্ক করেছি। কেউ গুজবে কান দিবেন না। গুজবের ঘটনায় সিদ্ধিরগঞ্জে একজন বাক প্রতিবন্দীকে গনপিটুনী দিয়ে হত্যা করা হয় এবং একজন মহিলাকে গুরুতর আহত করা হয়। এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। এবং আসমী গ্রেফতার করা হয়েছে। মাননীয় এমপি ও মেয়র মহোদয় আমাকে অনুরোধ করেন মামলাটির সুষ্ঠু তদন্ত করার জন্য। মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য ডিবিতে এনেছি। সুষ্ঠু তদন্ত করে আসামীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মামলায় থানা পর্যায়ের কোন আওয়ামীলীগ নেতার নাম নাই।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন, আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার), সিভিল সার্জন সহ বিজিবি, র‌্যাব, নৌ পুলিশ, হাইওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ প্রশাসনের প্রত্যেক বিভাগের বিভাগ প্রধানগন।

0