না.গঞ্জ জেলা পুলিশের ৭৮জন সুস্থ, আইসোলেশনে ৪৯

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের মোট ১৩৬জন সদস্য আক্রান্ত হয়েছিলেন। এ যাবত সুস্থ হয়ে উঠেছেন মোট ৭৮জন এবং আইসোলেশনে ৪৯জন, হাসপাতালে চিকিৎসাধীন ৯জন।

২৩মে (শনিবার) নারায়ণগঞ্জ জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজে এ তথ্য জানানো হয়।

সেখান বলা হয়- নারায়ণগঞ্জ জেলা পুলিশের এ পর্যন্ত ৭৮ জন সদস্য করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন। মোট ১৩৬ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। ০৯ জন সদস্য হাসপাতালে চিকিৎসাধীন আছে। ৪৯ জন সদস্য আইসোলেশনে আছেন। এদের মধ্যে ২২ জনের প্রথমবার নেগেটিভ রিপোর্ট এসেছে। আশা করা যাচ্ছে তারাও দ্রুত সুস্থ হয়ে যাবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সঠিক পরিচর্যা এবং মনোবল ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এ সফলতা ইতোমধ্যে সর্বমহলে প্রশংসিত হয়েছে। ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনা এবং জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যগণ দ্রুত আরোগ্য লাভ করেছেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে ও তাদের পরিচর্যা করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ এ অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে।

 

 

এলএন/এইচএস/০৫২৩-১৬

0