না.গঞ্জ থেকে আবারও ক্যাসিনোর সামগ্রী উদ্ধার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে আবারও ক্যাসিনোর সামগ্রী উদ্ধার করেয়ে শুল্ক গোয়েন্দা বিভাগ। তবে, কি কি উদ্ধার করা হয়েছে, তা এখনও জানা যায়নি।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার বন্দর উপজেলার লক্ষনখোলা ইউনিয়নের শাহীন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পরে ক্যাসিনোর সামগ্রী উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানায়, কয়েক বছর আগে শাহীন মিয়া তার ৪ তলা বাড়িটি ডিংজং চায়না ব্যাটারি কোম্পানির কাছে ভাড়াদেন। ভাড়া দেওয়ার পর থেকেই বাহিরের কেউ সেখানে প্রবেশ করতে পারতেন না। প্রায়ই রাতে বাড়িটিতে মেয়েদের নিয়ে আসতো চায়নারা, সকালে মেয়েদের বের হতে দেখা যেতো। কিন্তু কি হয়েছে ওই বাড়িতে? তা কেউ বলতে পারতো না।

বাড়ির মালিক শাহীন মিয়া জানান, আমি আমার বাড়ী ভাড়া দিয়েছি। অথচ, আমার মাও যদি এই বাড়ির গেটে এসে প্রবেশ করতে চাইতো তাও প্রবেশ করতে দিতে চাইতো না ব্যাটারির চায়না কর্মীরা।

ব্যাটারি কোম্পানির এডমিন অফিসার আফজল হোসেন জানান, ক্যাসিনো কিনা জানি না। তবে, চায়নারা প্রতিনিয়তই এ সব খেলাধুলা করতো। আমরা মনে করেছি, তাদের দেশের খেলা হয়তো।

0