না.গঞ্জ পুলিশের ইফতারে মন্ত্রী-এমপি ও প্রশাসনিক কর্মকর্তাদের মিলন মেলা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুর বাংলাদেশ, তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের গিকে এগিয়ে যাচ্ছে। আসুন সকলে মিলে দেশকে এগিয়ে নিতে সহযোগীতা করি।
বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিলে এ কথা বলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক রাব্বি মিয়া, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জের সাবেক সংরক্ষিত সাংসদ হোসনে আরা বাবলা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন।


অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর ঈদের জামাত আমরা করতে চাই। আর এ জন্য সকলের সহযোগীতা চাই। বিশেষ করে সাংবাদিক ভাইদের। আজ আমি ঈদের জামাদের দাওয়াত দিচ্ছি, হয়তো আমি নাও থাকতে পারি ঈদ পর্যন্ত, হতে পারে আজকের দিনই আমার জীবনের শেষ দিন, হতে পারে আজকের এই ক্ষণই আমার শেষ ক্ষন। তাই আপনাদের সকলের কাছে আমি দোয়া চাইছি, সকলেই আমাকে ক্ষমা করবেন, যাতে আমি ঈমানের সাথে মৃত্যু বরণ করতে পারি।

শামীম ওসমান বলেন, আল্লাহ রব্বুল আল-আমিন এই সময়ের দোয়া কবুল করেন। এখানে এত গুলো মানুষ উপস্থিত, একটি হাত নিশ্চই কবুল করবেন। আল্লাহ ওয়াদা করেছে, আমি তোমার দোয়া কবুল করবোই। আমার বিশ্বাস, আমরা আজকে যা চাইবো, আল্লাহ তায়ালা কবুল করবেন। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর জন্য দোয়া চাইবো। আর একটা দোয়া চাইবেন বৃহত্তম ঈদের জামাতের জন্য, যাতে সুন্দর একটি ঈদের জামাত করতে পারি।

অনুষ্ঠানে রাব্বি মিয়া বলেন, এখানে জনপ্রতিনিধি, পুলিশ ও জেলা প্রশাসন সকলেই এক হয়ে কাজ করছি। আমরা এমন কিছু করতে চাই, যেটা বিদ্যুৎ চমকানোর মতো কাজ না, করতে চাই আলোর জলকানী, চাঁদের আলোর মতো। যাতে করে আলো বিতরণ করা যায়। সে কারণে আমাদের জেলা আওয়ামীলীগ, মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সাংবাদিক, সকলের সহযোগীতা চাইছি। এসময় তিনি সুন্দর ইফতার আয়োজনের জন্য পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

0