না.গঞ্জ বন্ধের হুমকি শামীম ওসমানের, সম্মতি নেতাকর্মীদের!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি সবাইকে বলি হতাশ হইও না। আল্লাহর উপর বিশ্বাস ও ভরসা করো। আমি সকল ধর্মকে ভালোবাসি ও সম্মান করি। এমন কোন কাজ শামীম ওসমান করবে না, যার ফলে সরকার ও প্রশাসনের কোন ক্ষতি হবে। তাই আমাকে যদি কেউ জিজ্ঞাসা করে ২ আর ২ কয় হয়? তাহলে আমি ৪ নয়, ২২ বলি।

শনিবার (২৭ অক্টোবর) বিকালে শহরের মিশনপাড়ার রামকৃষ্ণ মিশনের সামনে এক জনসভায় উপস্থিত হয়ে এ কথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, এদেশের মালিক মানুষ। আমাদের প্রস্তুত থাকতে হবে। যাতে নেত্রী ডাক দিলে জীবন উপেক্ষা করেও উপস্থিত থাকতে পারি। পুলিশ কোন দল করে বা করেছে তা দেখার বিষয় না। আমি পুলিশ সুপারের সাথে কথা বলেছি। তাকে বলেছি আমার কাজ জনগণের সেবা করা, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। তিনি বলেছেন, বিষয়টির তিনি দেখবেন। আশাকরি তিনি তার কথা রাখবেন ও সঠিকভাবে তদন্ত করবেন।

এসময় শামীম ওসমান বলেন, কোন দোষী ব্যক্তি যদি ছাড়া পায়, তাহলে অন্যায় না। কিন্তু কোন নির্দোষ ব্যক্তি এক ঘন্টার জন্য সাজা পেলেও অনেক বড় অন্যায় হয়ে যাবে। তাই নেতাকর্মী ভাই ও নারায়ণগঞ্জের মানুষের কাছে একটা কথা বলতে চাই। আমি যদি বলি পুরা নারায়ণগঞ্জ বন্ধ, তাহলে কী বন্ধ হবে?

এ প্রশ্নের জবাবে জনসভার সবাই ‘হ্যা’ বলে সম্মতি দিয়েছেন।

সভাস্থলে উপস্থিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদর এম শওকত আলী, সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহ্বায়কশামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান স্মৃতি, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী প্রমুখ৷

0