না.গঞ্জ রাইফেল ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0

লাইভ নাারয়ণগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ রজমান রবিবার (২৬ মে) ক্লাব প্রাঙ্গনে এ মাফফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৫ আসনের জাতীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য শামীম ওসমান, ক্লাবের আজীবন সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ক্লাবের সভাপতি জেলা প্রশাসক রাব্বী মিয়া, ৬২ বিজেবি অধিনায়ক লে. কর্ণেল শরীফ মোহাম্মদ মেহেদী হাসান আল আমীন এস জি পি,অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম,নারায়ণগঞ্জ ক্লাব লি. এর সভাপতি এম সোলেমান, বন্দর উপজেলার নবনির্বাচিত সভাপতি আবদুর রশিদ, জেলা আইনজীবি সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোহসিন মিয়া, বিএমএ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ, বিএনপি নেতা এ টিএম কামাল, এডভোকেট মো. জাকির হোসেন,কাউন্সিলর শওকত হাসেম শকু, শারমিন হাবিব বিন্নী, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা,ক্লাবের সহ-সভাপতি কুতুব উদ্দিন আকসীর,জাফর উল্লাহ চেঙ্গীসসহ বিপুল সংখ্যক ক্লাবের আজীবন সদস্য ও সাধারণ সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ক্লাবের জাতীয় পর্যায়ের প্রাক্তন ও বর্তমান শ্যূটার এবং বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনের সিইও মোস্তাক আহমেদ , ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল,যুগ্ম সম্পাদক মোরশেদ সারোয়ার সোহেল, ফারুক বিন ইউসুফ পাপ্পু,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চন্দনশীল,বিনোদন সম্পাদক লিয়াকত আলী, অর্থ সম্পাদক কামরুজ্জামান ভুইয়া মিনু,মহিলা সম্পাদিকা আলেয়া সারোয়ার, কার্যকরি সদস্য হোসনে আরা রেজা,আসাদুজ্জামান সুজন,মোস্তফা কামাল, অংকন চন্দ্র সাহা, আসাদুজ্জামান সুজন, আলী আকরাম তারেক,প্রাক্তন শ্যূটিং সম্পাদক মোঃ শফিকুজ্জামান,আজাদুর রহমান ,জাতীয় দলের ক্রিকেটার জাহাঙ্গীর আলম,শ্যামল উপস্থিত ছিলেন।

ইফতারের এর পূর্বে দেশ ও ক্লাবের যে সকল সদস্য পরলোক গমন করেছেন তাদের জন্য দোয়া করা হয়। ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক রাব্বী মিয়া পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সমাজের দরিদ্র শিশুদের ঈদ আনন্দ ভাগাভাগি করার প্রয়াসে ক্লাবের সদস্যদের সামর্থ্য অনুযায়ী পোশাক দেয়ার অনুরোধ করেন।

0