না.গঞ্জ রোটারি ক্লাবের পক্ষ থেকে টিম খোরশেদকে সম্মাননা

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনার যোদ্ধা টিম খোরশেদ কে সম্বর্ধনা ও সম্মাননা দিয়েছে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন। মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধ্যা সাতটায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড ভেনুতে এই সংবর্ধনা ও সম্মাননা আয়োজন করা হয়। অনুষ্ঠানে টিম খোরশেদের প্রতিটি সদস্যকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ আপ টাউনের সভাপতি খাইরুল কবিরের সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পিপি জাহিদুল ইসলাম, পিপি আবুল কালাম আজাদ জুয়েল, আইপিপি নুর আলম সিদ্দিকী, প্রেসিডেন্ট ইলেকট রোটারিয়ান কাজী রেজাউল করিম, প্রেসিডেন্ট নমিনি সিরাজ মিয়া , সেক্রেটারি হাবিবুর রহমান, ট্রেজারার আব্দুল মান্নান, জসিম উদ্দিন, সার্জেন এন্ড আমস আলমগীর আজিজ ইমন, রোটারিয়ান আমিন উদ্দিন, রোটারিয়ান আনোয়ার হোসেন, রোটারিয়ান আইয়ুব আলী, রোটারিয়ান জসিম উদ্দিন, রোটারিয়ান শারমিন সুলতানা বীথি, রোটারিয়ান রিজভিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্বর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে বক্তারা বলেন, মহামারী এই করোনার সময় টিম খোরশেদের দলটি সাধারণ মানুষের পাশে এসে যেভাবে দাঁড়িয়েছে শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিকভাবে নারায়ণগঞ্জের সুনাম বয়ে এনেছে এই দলটি। এই দলের সদস্যরা নিজে এবং নিজের পরিবারের কথা চিন্তা না করে মৃত্যুর ঝুঁকি নিয়ে দল-মত জাতিগোষ্ঠী নির্বিশেষে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া লাশটি যখন পরিবারের সদস্যরা ছুতে ভয় পেতো সে সময় টিম খোরশেদের সদস্যরা মৃত্যুর ঝুঁকি নিয়ে লাশ গুলোকে দাফন করতো। হিন্দু হলে সে লাশ গুলোকে শ্মশানে নিয়ে তাদের পরিবারের অনুমতি নিয়ে বাকি কাজগুলো সম্পন্ন করত। হ্যান্ড স্যানিটাইজার দেওয়া থেকে শুরু করে চাল ডাল তেল সবজি বিনামূল্যে বিতরণ করেছে টিম খোরশেদ।

এসময় ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর টিম খোরশেদের লিডার মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, সকলের সহযোগিতায় টিম কিসের কাজ করে যাচ্ছে। আমরা দল-মত জাতিগোষ্ঠী নির্বিশেষে সকলের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আপনাদের সহযোগীতা না থাকলে আমাদের এই কাজগুলি করা সম্ভব হতো না। টিম খোশেদের প্রতিটি সদস্য আপনাদের পাশে আছে আগামীতেও থাকবে।

0