নিখোঁজের ২ দিন পর শীতলক্ষ্যা থেকে যুবকের লাশ উদ্ধার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিখোঁজের ৩ দিনের মাথায় শীতলক্ষ্যা নদী থেকে লাশ হয়ে ফিরলেন রকিবুল (২৪) নামে এ যুবক। বুধবার (১৭ জুলাই) হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে গোসল করতে এসে নিখোঁজ হন সে।

শুক্রবার (১৯ জুলাই) দুপুর আড়াইটার দিকে সদর থানার হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটের পাশে যুবকের লাশ ভেসে উঠে। খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা৷

নিহত রকিবুল বরিশালের নাসিরউদ্দিন হাওলাদারের ছেলে৷ সদর উপজেলার খানপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে থাকতেন সে। এছাড়া, ফতুল্লার শিবুমার্কেট এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।

তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, গেল বুধবার (১৭ জুলাই) দুপুরে বন্ধুদের সাথে শীতলক্ষ্যায় গোসল করতে নামে রকিবুল। রকিবুল ও তার আরেক বন্ধু নদীর পাড়ে ভেড়ানো জাহাজ থেকে নদীতে ঝাপ দিতে থাকে। এক পর্যায়ে এক বন্ধুকে স্রোতের টানে ভেসে যেতে দেখে রকিবুল। তখনই জাহাজ থেকে লাফিয়ে বন্ধুকে বাঁচাতে এগিয়ে যায় সে। কিন্তু স্রোতের টানে কুলিয়ে উঠতে না পেরে নিজেই পানিতে তলিয়ে যায়। তবে রকিবুলের বন্ধু একটি নৌকা ধরে প্রাণে বেঁচে যায়।

তিনি বলেন, এঘটনার খবর পেয়ে আমাদের ৩ টি টিমের রকিবুলের খোঁজে কাজ শুরু করে। তবে অনেক চেষ্টার পরও তার খোঁজ পাওয়া যায়নি৷ শুক্রবার দুপুরে যুবকের লাশটি ভেসে উঠতে দেখে স্থানীয়রা আমাদের জানায়। আমরা এসে লাশটি উদ্ধার করি৷ পরবর্তীতে নৌ-পুলিশের উপস্থিতিতে লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করি৷

0