নিখোঁজের ৪ দিন পর তোলারামের শিক্ষার্থীর লাশ উদ্ধার

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্ধুর বড় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে কথা বলে বাসা থেকে বের হয় কলেজ ছাত্র সুজন মাহমুদ। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। একাধিকবার তার মুঠোফোনে কল করলে নম্বরটিও বন্ধ পাওয়া যায়। পরে কোনো খোঁজ না পেয়ে পরদিন সুজনের বাবা বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।নিখোঁজ হওয়ার চারদিন পর তোলারাম কলেজের শিক্ষার্থী সুজনের লাশ মিললো শীতলক্ষ্যা নদীতে।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত সুজন মাহমুদ সরকারি তোলারাম কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের ছাত্র ছিল। বন্দর উপজেলার ফরাজিকান্দার ঢালী বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, সোমবার পৌঁনে ৯টার সময় খবর পাই একটি যাত্রীবাহী ট্রলার থেকে পড়ে গিয়ে এক যুবক নিখোঁজ হয় । তাকে খুঁজতে গিয়ে আনুমানিক সাড়ে ১১ টার সময় আমরা একটা লাশ উদ্ধার করি। প্রাথমিক ভাবে জানতে পারি লাশটি একটি শিক্ষার্থীর লাশ। পরে নৌ পুলিশের কাছে হস্তান্তর করে দেই।

এ ব্যাপারে নৌ পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. ছগির জানান, আমরা লাশ উদ্ধারের পর তার পকেট থেকে একটি মোবাইল ফোন, মানি ব্যাগ ও সরকারী তোলারাম কলেজের আইডি কার্ড পাই। প্রাথমিক ভাবে লাশের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

0