নিখোঁজ জাহিদুলের খোঁজে পরিবার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে জাহিদুল ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ রয়েছে।

গত ৭ ফেব্রুয়ারী বিকাল ৪টায় দোকান থেকে বের হয়ে অদ্যবদি বাসায় ফেরেনি জাহিদুল। জাহিদুল ইসলাম এম ডব্লিউ ডি কলেজের একাদশ শ্রেনীর ১ম বর্ষের ছাত্র এবং পূর্ব বক্সনগর রসুলবাগের আক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া জয়নাল আবেদীনের পূত্র।

থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি বিকাল ৪টায় দোকান থেকে বের হয়ে টাকা উঠানোর জন্য চিটাগাংরোড ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথে যায় জাহিদুল। এ সময়ে বুথ থেকে চৌদ্দ হাজার টাকা উত্তোলন করে। তার কিছুক্ষণ পর জাহিদুলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরক্ষণে ব্যাপক খোঁজাখুজির পর তার কোন সন্ধ্যান না পেয়ে ৮ ফেব্রুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করা হয়েছে। অদ্যবদি তার কোন সন্ধ্যান না পেয়ে পরিবারের লোকজন বিষন্নতার মধ্যে দিনযাপন করছেন।

জাহিদুলের উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, হালকা-পাতলা গড়ন, মুখমন্ডল লম্বাটে, গায়ের রং ফর্সা, গালের নীচে একটি কাটা দাগ রয়েছে। হারিয়ে যাওয়ার সময়ে তার পড়নে ছিল নীল শার্ট ও জিন্স পেন্ট। যদি কোন সহৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে তার পরিবার অথবা থানা পুলিশকে অবগত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জাহিদুল ইসলামের পরিবারের সদস্যরা।