নিজ অর্থায়নে বারদীতে খেলার মাঠ করবো: লায়ন বাবুল

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে নাকুরিয়া হাটি ফুটবল প্রিমিয়ারলীগ-২০২১ এর ৫ম আসরের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলা উপলক্ষ্যে ২৩ জানুয়ারী ( শুক্রবার ) বিকেলে বারদী ইউনিয়নের নাকুরিয়া হাটি গ্রামের ৪ নং ওয়ার্ডের খেলার মাঠে খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভূইয়া ফাউন্ডেশন সোনারগাঁয়ের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, ‘বারদী ইউনিয়নে মাদককে নিষিদ্ধ ঘোষণা করলাম। যুবকরা মাদক থেকে দূরে থাকুক খেলায় মনোনিবেশ করুক। খেলাধুলায় মনোনিবেশ করলে মাদক থেকে তারা দূরে থাকতে পারবে। একটি মাদকসেবী পরিবারকে যেমন ধ্বংস করে, সমাজকেও ধ্বংস করে। এই শীত মৌসুমে প্রতিটি ওয়ার্ডের যুবকদের আহ্বান ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টনসহ সকল খেলার আয়োজন করার। আমি তোমাদের ভাই হিসেবে মৃত্যু পর্যন্ত পাশে থাকবো। আমাদের বারদীতে ভালো খেলার মাঠ নেই। বারদীতে খেলাধুলা ঐতিহ্য ফিরিয়ে আনতে নিজ অর্থায়নে আমি বাবুল ইনশাআল্লাহ খেলার মাঠ করে দিবো’।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়ালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ভূইয়া, রিপন মুন্সি, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো.লিটন মিয়া, মো.গুলজার হোসেন, ওয়াস করনী, মো.ডালিম, শহিদুল্লাহ, দেলোয়ার হোসেন, হারুন উর রশীদ, মো.শরীফ, আব্দুল কাদির, মো.সিদ্দিক, মনির হোসেন, কাউসার মীর, নাজমুল হোসেন, সোহেল রানা, জুয়েল রানা, খোরশেদ মীর, আমান উল্লাহ আমানসহ আরও অনেকে।

নাকুরিয়া হাটি ফুটবল প্রিমিয়ারলীগ ২০২১ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় নীল দল ও রানার্স আপ হয়েছে লাল দল। এছাড়াও খেলায় ধারাভাষ্য করেছেন শরিফ এবং সার্বিক সহযোগীতায় ছিলেন কামাল হোসেন ও সোহেল তানভীর ।

0