নিজ দলের নেতাদের হাতে লাঞ্ছিত এড. সাখাওয়াত

0

লাইভ নারায়ণগঞ্জ: নিজ দলের আইনজীবী নেতাদের হাতে লাঞ্ছিত হয়েছেন মহানগর বিএনপির সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। রোববার (৩ নভেম্বর) বিকেলে সিনিয়র আইনজীবী এড. আব্দুল হামিদ ভাষানীর চেম্বারে এই ঘটনা ঘটে।

জানা গেছে, গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। রোববার বিতরণের কথা বলে সেইদিন ফরমগুলো সাখাওয়াত খান কৌশলে নিজের হেফাজতে নিয়ে রাখেন।

রোববার সাখাওয়াত ওইসব ফরম বিতরণ না করে গড়িমসি করছিলেন। পরে বিকেলে সিনিয়র আইনজীবী এড. আব্দুল হামিদ ভাষানীর চেম্বারে বসেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়ণগঞ্জ জেলার সিনিয়র নেতারা। একপর্যায়ে ফরম বিতরণ নিয়ে তর্কে জড়ান এড.আব্দুল বারী ভূইয়া ও এড. সাখাওয়াত হোসেন খান। এইসময় উত্তেজিত এড.আব্দুল বারী ভূইয়া ও এড.আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া এড. সাখাওয়াতকে মারধর ও লাঞ্ছিত করেন।

ঘটনাস্থলে ওই সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, এড. আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া, এড. আজিজ আল মামুন প্রমুখ।

এদিকে সার্বিক পরিস্থিতির জন্য এড. সাখাওয়াত হোসেন খানকে দায়ী করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে জানানো হয়েছে বলে বিএনপিপন্থী একজন আইনজীবী জানান।

0