নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে তিতাসকে স্মারকলিপি

লাইভ নারায়ণগঞ্জ: নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে নারায়ণগঞ্জের তিতাস গ্যাস অফিসে স্মারকলিপি প্রদান করেছেন নাসিক ১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার প্রতিনিধিরা। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নগরীর চাষাঢ়ায় তিতাস গ্যাস কার্যালয়ে নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন ডিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) প্রকৌশলী মো. আনিসুর রহমানের হাতে বিভিন্ন এলাকার প্রতিনিধিদের পক্ষ থেকে স্মারকলিপি তুলে দেন স্থানীয় কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

স্মারকলিপিতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলা ও সিটি কর্পোরেশনের প্রাণ কেন্দ্র ১৩নং ওয়ার্ডের মাসদাইর, গলাচিপা, জামতলা, আল্লামা ইকবাল রোড, ডি এন রোড, বৃহত্তর আমলাপাড়া এলাকাবাসী দীর্ঘ দিন যাবৎ গৃহস্থলী গ্যাসের অভাবে কষ্ট ভোগ করছে। গ্যাসের অভাবে ওয়ার্ডবাসীর স্বাভাবিক জীবন যাত্রা ব্যহত হচ্ছে। সময় মত রান্না করতে না পারায় ওয়ার্ডের নারী ও শিশুরা বিশেষ ভাবে কষ্ট ভোগ করছে। নারীদের রাত জেগে এবং সকালের খাবার দুপুরে ও দুপুরের খাবার বিকাল পর্যন্ত রান্না করতে হচ্ছে। অনেক সময় তাও সম্ভব হয় না। ফলে শিশু কিশোররা খাবার সংকটে পরছে। এমতাবস্থায় জরুরী ভিত্তিতে ১৩নং ওয়ার্ডে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ নিশ্চিত করার জন্য আপনার প্রতি সবিনয় অনুরোধ করা হলো।

খোরশেদ জানান, হয়তো আমাদের গ্যাস দিন নয়তো গ্যাসবিল মওকুফ করুন। অন্তত দিনে বা রাতে সময় নির্ধারণ করে ২ ঘন্টা গ্যাস দিন।

নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন ডিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) প্রকৌশলী মোঃ আনিসুর রহমান এসময় বলেন, আমাদের সরবরাহ কম। স্মারকলিপি পেয়েছি, আমরা ঊর্ধ্বতনদের সাথে কথা বলবো।