নির্ধারিত সময়েই সরেছে সেই ডাস্টবিন, এনসিসির পরিচ্ছন্ন কর্মকর্তার দু:খ প্রকাশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মেয়র সেলিনা হায়াৎ আইভীকে আওয়ামীলীগ নেতা চন্দনশীলের বেঁধে দেওয়া সময়ের মধ্যে শহীদদের স্মৃতিস্তম্ভের পাশে রাখা ডাস্টবিন সরিয়ে নিয়েছে সিটি করপোরেশন।

সোমবার (১৭ জুন) সকাল থেকে নগরীর চাষাঢ়া শহীদ মিনারের পাশে অবস্থিত ১৬ জুন বোমা হামলায় নিহত শহীদদের বেধীর পাশের সেই স্থানে কোন ডাস্টবিন দেখা যাচ্ছে না।

এবিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হোসেন হিরণ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এমন একটি জায়গাতে ডাস্টবিন থাকাটা আসলেই দু:খজনক ব্যাপার। আমিও যদি নিহত পরিবারের সদস্য হতাম, তাহলে আমারও কষ্ট লাগতো। তাছাড়া ওই ডাস্টবিনটা সিটি করপোরেশনের ছিলো না, এটা ছিলো বিডি ক্লিন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের। তারও ভালো কাজ করে। আমাদের নজরে আসায় আজ সকালে বিনটি সড়িয়ে দিয়েছি। এখন থেকে শহীদ মিনারে ডাস্টবিন বসাতে দেওয়া হবে না। যদি ডাস্টবিন থাকেও তাহলে সেটা শহীদ মিনারের বাহিরে অন্য কোন জায়গাতে।

এর আগে ১৬ জুন সকাল ৯টায় শহীদদের বেধীর পাশে থাকা ডাস্টবিন দেখে মেয়র আইভীকে ডাস্টবিন সরিয়ে ২৪ ঘন্টার মধ্যে প্রকাশ্য ক্ষমা চাইতে বলা হয় শহীদদের পরিবারের পক্ষ থেকে। আর না চাইলে শুধু দুর্বার আন্দোলন নয়, উৎখাতের জন্য যা যা করার আছে সবই করবে বলে ঘোষণাদেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দনশীল।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন
২৪ ঘন্টার মধ্যে আইভী ক্ষমা না চাইলে উৎখাত করবো: চন্দনশীল

0