নির্বাচনের জন্যে প্রস্তুত এমএ রশিদ ও মুকুল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তফসিল ঘোষণা হয়ে গেছে, ১৮ জুন নির্বাচন। এক মাসের মাথায় অনুষ্ঠিত হতে চলেছে বন্দর উপজেলা নির্বাচন। এ নির্বাচনকে স্মরণে রেখে প্রস্তুতি নিচ্ছেন রাজনীতিবিদরা। তবে এখনও কোন রাজনৈতিক দল থেকে প্রার্থী ঘোষণা কার হয়নি।

এদিকে, নির্বাচনে প্রস্তুতি নিয়ে লাইভ নারায়ণগঞ্জসের সাথে কথা হয়েছে বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদ ও বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহামন মুকুলের সাথে। মনোনয়ন নিয়ে প্রত্যাশা, আকাঙ্খা নিয়ে জানিয়েছেন তাদের মতামত।

বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘দীর্ঘ দিন যাবৎ বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। দলের জন্য আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। তাই আমি মনে করি দল আমাকে মনোনয়ন দিবেন। মনোনয়ন পাওয়ার বেপারে আমি ১০০% আশাবাদি। ’

তিনি আরও বলেন, রাজনৈতিক ব্যক্তিরা সব সময় নির্বাচনের জন্য প্রস্তুত থাকে। আমি সব সময় নেতা কমীর্দের সাথে যোগাযোগ রাখছি। নির্বাচনের জন্য আমি প্রস্তুত আছি।

অন্যদিকে, বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহামন মুকুল বলেন, আলহামদুলিল্লাহ, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। জনগণের সাথে ভালো সম্পর্ক আছে আমার। আমি এবার স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব। আমি মনে করি, জনগণ আবারও আমাকে নির্বাচিত করবে।

১৪৩
0