নির্বাচন ও তোলারামকে সরকারি করতে আমাকে দরকার ছিলো: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: তৎকালীন সময়ে তোলারাম কলেজের ছাত্র-ছাত্রীরা ঝাপিয়ে পরেছিলো। নির্বাচন করেছিলো তখন ভিপি বাদলকে প্রয়োজন ছিলো। তোলারামকে সরকারি করতে ভিপি বাদলকে দরকার ছিলো। বঙ্গবন্ধু বলেছিলেন, ছাত্রলীগের ইতিহাস বাঙ্গালীর ইতিহাস আমি সেই ছাত্রলীগের সংগঠনের লোক।
যারা পত্রিকার মাধ্যমে অপব্যাখ্যা করতে চান তাদেরকে বলতে চাই আপনারা কেন আসেন বিবেকে বাধে না আপনাদের কি হাত কাঁপে না।

মুজিববর্ষ উপলক্ষ্যে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের উদ্যোগে বন্দরে আয়োজিত এক অনুষ্ঠানে এসে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত মো.শহিদ বাদল(ভিপি বাদল)।

এসময় ভিপি বাদল আরও বলেন, নারায়ণগঞ্জে বিভিন্ন জেলা থেকে অনেকেই এসেছিলেন, নারায়ণগঞ্জ সবার। এই মাটি পবিত্র মাটি। এই মাটিকে অপবিত্র হতে দিব না। যারা লেখনির মাধ্যমে লেখালেখি করেন, তারা সাবধান হয়ে যান, হুশিয়ার হয়ে যান। ছাগলের ৩টা বাচ্চা ২ টা খাইয়া লাফায় একটা না খাইয়া লাফায়। লাফায়েন না আপনারা কি আমার নেতা শামীম ওসমানের বিজয়ের কথা শুনেন নাই৷ সারা বাংলায় আওয়ামীলীগের বিজয়ের কথা। আমরা বঙ্গবন্ধুর সৈনিক আমরা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সৈনিক তার ডাকে আমরা ছুটে যাই একপ্রান্ত থেকে আরেক প্রান্তে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ আওয়ামী লীগের নেতা বশির উদ্দিন আহমেদ৷
এসময় উপস্থিত ছিলেন বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, মো. আলমগীর হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক নারায়ণগঞ্জ জেলা যুবলীগ, মহানগর ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাক্তার শফিউল্লাহ, সাবেক ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন নূর, আওয়ামী লীগের নেতা ড. মোঃ কামরুজ্জামান, বন্দর শহীদ সরোয়ারদী সরোয়ারদি ক্লাবের সাধারণ সম্পাদক লাইক সিদ্দিকী বাবু, সোনাকানদা ইউনিযয়ন যুবলীগের আহ্বায়ক সাব্বির আহমেদ মাসুদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য খালেকসহ আরও অনেকে।

0