নির্বাচন না আসতেই অনেকে নির্বাচনে নেমে গেছেন: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: শেখ হাসিনা শামীম ওসমান ও সেলিম ওসমানসহ যাদেরকে মনোনয়ন দিয়েছেন এবং যারা গণমানুষের জন্য কাজ করে চলেছেন, তাদের জন্য সকলে দোয়া করবেন। নির্বাচন না আসতেই অনেকে নির্বাচনে নেমে গেছেন। যারা নারায়ণগঞ্জের শান্তি বিনষ্ট করতে চায় তাদের প্রতি নিন্দা জানাই। তৃতীয় পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সকলকে রুখে দাড়াতে হবে।

শুক্রবার বিকেলে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের দুটি স্থানে বৃক্ষরোপন ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল)।

পূর্ব কেওঢালায় গ্রীন কেয়ার কিন্ডার গার্টেন স্কুল ও নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে এ বৃক্ষরোপন কর্মসূচি ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গ্রীন কেয়ার কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা জুয়েল ভূঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান মিয়া, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম ও মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুক্কুর আলী উপস্থিত ছিলেন।

এসময় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সভাপতি ডাঃ হোসাইন, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন মোল্লা, কবির হোসেন ভূঁইয়া, মোস্তফা কামাল ভূঁইয়া, আলী নূর হোসেন মাস্টার, লাইক সিদ্দিকি বাবু, শাহাদাৎ হোসেন, আলমগীর হোসেন, মাসুদ, শাহালম, আক্তার হোসেন ভূঁইয়া সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়ার মাধ্যমে সমস্ত মুসলিম উম্মাহর জন্য রহমত প্রত্যাশা করা হয় এবং কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষে বৃক্ষরোপন করা হয়েছে।

0