নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারের হা‌তে আর্থিক সহায়তা তু‌লে দি‌লেন ডি‌সি

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: পশ্চিম তল্লা বাইতুস সালাত মসজিদ অগ্নিকান্ডে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।
১৬ সেপ্টেম্বর (বুধবার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইমাম ও মুয়াজ্জিন কল্যান ট্রাস্টের পক্ষ থে‌কে চেক বিতরন করা হয়। আ‌য়োজ‌নে ছি‌লেন ইসলামিক ফাউন্ডেশন, নারায়ণগঞ্জ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, আমরা ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে ৫০ হাজার করে টাকা প্রদান করবো। প্রেসক্লাবের পিয়ন নুরুদ্দিন যার দুই সন্তান দুর্ঘটনায় নিহত হয়েছে তাকে আমি ব্যক্তিগত তাহবিল থেকে ২০ হাজার টাকা অনুদান দিব এবং দুর্ঘটনায় নিহত শামিমের পরিবারকে যেভাবে সম্ভব সাহায্য করবো। তাছাড়া আমরা নিহত শেখ ফরিদের ভাইকে আউটসোর্সিং এ নিয়ে নিয়েছি।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা নারায়নগঞ্জের সকল মসজিদ কমিটিদের নোটিশ দিয়েছি যে তারা তাদের মসজিদের লাইনগুলো দেখে নেয়। এবং এক্ষেত্রে বিদুৎ বিভাগ বা অন্য বিভাগ যদি সাহায্য না করে তবে আমাদের লিখিত অভিযোগ দিবেন।

তাছাড়া তিনি নারায়নগঞ্জের সকল বিত্তবানদের উদ্দেশ্যে বলেন, আপনারা সাহায্য করতে চাইলে আমাদের জানান আমরা সমন্বয় করে তাদের হাতে সাহায্য তুলে দিবো।

অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন সমন্বয় বিভাগ পরিচালক মো. মহিউদ্দিন মজুমদার ও ঢাকা ইমাম প্রশিক্ষন একাডেমী পরিচালক মো. আনিসুজ্জামান সিকদার।

0