নীট কনসার্ণে ফাইনালে ক্রিকেট একাডেমী

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফাইনালে উঠলো গতবারের চ্যাম্পিয়ন নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী । বুধবার (৮ মে) ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের প্রথম সেমিতে তারা ৭ উইকেটের ব্যবধানে হারিয়েছে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবকে। এ প্রতিযোগীতার আয়োজন করেছে জেলা ক্রীড়া সংস্থা।

সকালে টস জিতে রাইফেল ক্লাব অধিনায়ক সাজু দত্ত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। দু’ওপেনার হিমেল সাগর ও সুমিত সূচনাও করেছেন ভাল। ৬১ রানে তাদের প্রথম উইকেট পড়ে। প্রথমে হিমেল আউট হবার পর আরিফুল জুটি বাধেন সুমিতের সাথে। সুমিত ৩১ রানে নিজের ভুলের মাশুল দেন রান আউট হয়ে। সুমিত ৩১ রান করতে ১ ছক্কা ও ২ বাউন্ডারি মেরেছেন। আরিফুল ৩ বাউন্ডারিতে ২২ রানে ফিরেছেন। শাহরিয়ার ১৬ রানে আউট হন। এরপর দলের আর কোন ব্যাটসম্যান মাঠে দাড়াঁতেই পারেননি। লিটল মাষ্টার মোহাম্মদ আশরাফুল দক্ষিণ প্রান্ত থেকে একটানা বল করেন। প্রান্ত বদল করে উত্তর প্রান্ত থেকে বল করেন তৈয়বুর রহমান পারভেজ। এ দু’বোলারের ঘূর্ণিবলে ছিন্নভিন্ন হয়ে যায় রাইফেলের মেরুদন্ড। তৈয়বুর রহমান পারভেজের বোলিং ফিগার ৭-১-১৬-৪।

মোহাম্মদ আশরাফুলের বোলিং ফিগার ৯.২-১-২২-৩। লাঞ্চের আগেই ইক ইনিংস শেষ হয়ে যাওয়ায় আম্পায়ারদ্বয় দ্বিতীয় ইনিংস শুরু করে দেন। নীট কনসার্ণ ক্রিকেট একাডেমীর ব্যাটসম্যানরাও তাড়াহুড়া করেন।

ওপেন করতে আসেন মেহেদী মানিক ও জনি তালুকদার। মানিক ১ ছক্কা ও ৩ বাউন্ডারিতে ২১ রানে ফিরে যান। জনির সাথে জুটি বাধেন অগ্রজ রনি তালুকদার। দু’ভাই মিলে নীট কনসার্ণ ক্রিকেট একাডেমীকে ফাইনালে তুলে মাঠ ছাড়েন। রনি তালুকদার ২ ছক্কা ও ২ বাউন্ডারিতে ২৯ রানে এবং ১ বাউন্ডারিতে ২৮ রানে জনি তালুকদার অপরাজিত থাকেন। রাইফেল ক্লাবের আলমগীর ৯ রানে পান ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর :  রাইফেল ক্লাব ৩৩.২ ওভারে ৮৬/১০। সুমিত-৩১,আরিফুল-২২,শাহরিয়ার-১৬। অতিরিক্ত-২। তৈয়বুর পারভেজ-৪/১৬,মোহাম্মদ আশরাফুল-৩/২২।
নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ১৯ ওভারে ৯০/৩। রনি তালুকদার-*২৯,জনি তালুকদার-*২৮,,মানিক-২১। অতিরিক্ত-৪। আলমগীর-২/৯।

২য় সেমিফাইনাল (৯-৫-২০১৯)
নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ও আলীগঞ্জ ক্লাব
খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম

0