নীট কনসার্ণ ক্রিকেট লীগ: সেমিতে না.গঞ্জ ক্রিকেট একাডেমী

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রিমিয়ারে প্রায় ৭-৮ বছর খেলে প্রথম বিভাগে নেমে গেল পোলষ্টার ক্লাব। কয়েকদিন যাবৎ প্রাকৃতিক দূর্যোগে প্রিমিয়ারের শেষ খেলাটা নিয়েও ছিল অনিশ্চয়তা। খেলা না হলে পুরো লাভ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমীর। আর খেলা হলে পোলষ্টার ক্লাবকে অবশ্যই জয় নিয়ে ফিরতে হবে। কঠিন সমীকরণে দু’দল।

সবাইকে অবাক করে তীব্র রৌদ্রে গা পুড়ে যাওয়ার উপক্রম। মাঠ ছিল ভেজা ও ভারি। আম্পায়ারদ্বয় মাঠ পর্যবেক্ষণ করে দু’দলের অধিনায়ককে খেলার সময় এবং কত ওভারে খেলা হবে তা জানিয়ে দেন। ৩০ ওভারে গড়ায় খেলা।

রোববার (৫ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের ২০ তম খেলায় ৪ উইকেটের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে পোলষ্টার। সিহাব ৩৫ রানে আউট হন। এরপর পোলষ্টারের কোন খেলোয়াড়ই মাঠে দাঁড়াতে পারেনি। ৯ নম্বরে নামা রনি খেলেছেন অসাধারণ ইনিংস। ৫ ছক্কা ও ২ বাউন্ডারিতে ৫২ রানে অপরাজিত থাকেন তিনি। টার্গেটের শাকিল ১৩ রানে নিয়েছেন ৫ উইকেট। ১২৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে টার্গেটের দু’ব্যাটসম্যান। ৪০ রানে তাদের ৪ উইকেট পড়ে গেলে জমে উঠে খেলা। রাকিব ১৮ বল খেলে ৩ ছক্কায় ২৮ রানে আউট হন।

শাকিল বোলিং এ ৫ উইকেট পাওয়ার পর ব্যাটিংএ ২ বাউন্ডারিতে মূল্যবান ২১ রানে ফিরেন। ভুবন ১ ছক্কা ও ১ বাউন্ডারিতে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ভুবন। পোলষ্টারের রানা ও মাসুদ ২টি করে উইকেট দখল করেন।

সংক্ষিপ্ত স্কোর : পোলষ্টার ক্লাব ৩০ ওভারে ১২৩/৮। রনি-*৫২,সিহাব-৩৫। অতিরিক্ত-১৮। শাকিল-৫/১৩।
টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী ২৬ ওভারে ১২৫/৬। রাকিব-২৮,ভুবন-*২৪,শাকিল-২১। অতিরিক্ত-২০। রানা-২/২২,মাসুদ-২/১৪।
সেমিফাইনাল লাইনআপ
রাইফেল ক্লাব ও নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী (৮-৫-২০১৯)
নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ও আলীগঞ্জ ক্লাব (৯-৫-২০১৯)

0