নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ক্রিকেট লীগে আলীগঞ্জের চমক

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণঞ্জ: প্রিমিয়ারে নবাগত আলীগঞ্জের কাছে ৬০ রানে হেরে গেছে শক্তিশালী রাইফেল ক্লাব।

মঙ্গলবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের দ্বিতীয় দিনের খেলায় ঘটেছে অঘটন। সকালে টস জিতে আলীগঞ্জের অধিনায়ক আদিব বড় স্কোর গড়ে চ্যালেঞ্জ দিতে চেয়েছিলেন। কিন্তু ৩৫.১ ওভারে মাত্র ১৩৮ রানে থেমে যায় তারা।

এ রানের পিছনে রাইফেলের ফিল্ডারদের ক্যাচ ফেলে দেওয়ার বদান্যতাও ছিল। ৩য় উইকেট জুটিতে সজল ও রবিউল মিলে ৩৪ রান এবং ৬ষ্ঠ উইকেট জুটিতে সাঈদ ও জনি মিলে ৩১ রানের সুবাদে এ স্কোর। সাঈদ সরকার ১ ছক্কা ও ৪ বাউন্ডারিতে ৩৯,রবিউল ১ ছক্কা ও ৪ বাউন্ডারিতে ৩৩,আব্দুল কাদের সজল ৬ বাউন্ডারিতে ২৯,আরিফুল ইসলাম জনি ১ বাউন্ডারিতে ২০ রানের সাথে অতিরিক্ত থেকে যোগ হয় ৬ রান। রাইফেলের হাবিবুর রহমান নাঈম ২৬ রানে ৪ উইকেটের পাশাপাশি ২টা ক্যাচও ধরেছেন। ৫০ ওভারে ১৩৯ রান। নিজেদের পরিচিত মাঠ। সহজ টার্গেট। কিন্তু লো স্কোরিং ম্যাচের তকমা লেগে যাওয়া ম্যাচে নিজেদের পরাজয় দেখতে পাচ্ছিল রাইফেল ক্লাব। ব্যাটসম্যানদের সুইসাইড ব্যাটিং দলের পরাজয়কে ত্বরান্বিত করে।

২৭.৫ ওভারেই তারা সবাই ফিরে মাত্র ৭৮ রানে! ১৩৮ রানের মামূলি পূঁজিকে কতটা কঠিন করা যায় তার পুরোটাই দেখিয়েছে আলীগঞ্জের বোলাররা। আরিফুল ইসলাম জনি ১০ ওভারে ৩ মেডেনে ২০ রানে তুলে নেন ৪ উইকেট। সাইফুলের গতিতে দিশেহারা রাইফেলের ছেলেরা মাথাই তুলতে পারেনি। কিছু সময় অধিনায়ক সাজু দত্ত ও হাবিবুর রহমান নাঈম খেলছিলেন মাত্র। দলের শোচনীয় পরাজয়ে কিছুটা প্রলেপ পড়েছে মাত্র! হাবিবুর রহমান নাঈম ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে ২০,অধিনায়ক সাজু দত্ত ৩ বাউন্ডারিতে ১৪,সুমিত চৌধুরী ২ বাউন্ডারিতে ১৫ রানে আউট হন। বাকি ব্যাটসম্যানেরা ২ অঙ্কের ঘরে যেতে পারেননি। নবাগত আলীগঞ্জ ক্লাব বড় দলকে হারিয়ে দিয়ে একটা সংকেত দিল বলেই মনে হচ্ছে। নতুনদের স্বাগত। পুরনোদের শুধরানোর পালা। এটাই খেলা। জেলা ক্রীড়া সংস্থা নিজেদের মাঠে সীমাবদ্ধ আয়োজনে পৃষ্ঠপোষকের সহযোগিতায় লীগের সবগুলি খেলাতেই এ ধরনের চমক থাকবে এটাই দর্শকরা চাচ্ছে।

সংক্ষিপ্ত স্কোর ঃ আলীগঞ্জ ক্লাব: ৩৫.১ ওভারে ১৩৮/১০। সাঈদ সরকার-৩৯,রব্উিল-৩৩,আব্দুল কাদের সজল-২৯,আরিফুল ইসলাম জনি-২০। অতিরিক্ত-৬। হাবিবুর রহমান নাঈম -৪/২৬,ফয়সাল সরকার-২/১০,আলমগীর-২/২৫।

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব: ২৭.৫ ওভারে ৭৮/১০। হাবিবুর রহমান নাঈম-২০,সুমিত-১৫,সাজু দত্ত-১৪। অতিরিক্ত-৪। আরিফুল-৪/২০,সাইফুল-৩/১৯।

আজকের খেল: নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ও পোল ষ্টার ক্লাব।

0