নীট কনসার্ণ প্রিমিয়ার লীগ: সাহারাকে হারালো সামসুজ্জোহা স্মৃতি একাদশ

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজেদের ২য় ম্যাচেও জয় নিয়ে ঘরে ফিরেছে সামসুজ্জোহা স্মৃতি একাদশ। তারা হারিয়েছে প্রিমিয়ারে নবাগত সাহারা ক্রিকেট ক্লাবকে। দলবদলে ভাল দলই গড়েছিল সাহারা ক্রিকেট ক্লাব। কিন্তু ময়দানি লড়াইয়ে পিছিয়ে থাকলো তারা।

মুক্রবার (১৯ এপ্রিল) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের পঞ্চম দিনের খেলায় তারা হেরে গেছে ৫ উইকেটে। সকালে টস জিতে সাহারার অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ওপেনার নাহিদ দীর্ঘদেহি ইয়াসিনের সাথে জুটি বেধে যেভাবে খেলছিলেন তাতে পুরো ওভার খেললে অনায়াসে ২৬০/২৭০ রান হয়। নাহিদ ও ইয়াসিন জুটিতে যোগ হয় ৩৬। কিন্তু ৩ কাঠির খেলা ক্রিকেট। ১৫৯ রানে তাদের পড়ে ৫ উইকেট। ওপেনার নাহিদ ১০০ বলে ফিরে যান ৭৯ রানে।

এরপর আর মেরুদন্ড সোজা করে দাড়াঁতে পারেনি সাহারা। ২৬ রানে তাদের বাকি ৫টি উইকেট পড়ে মুড়ি মুড়কির মত। ইয়াসিন অনেকক্ষণ ক্রিজে থেকে ২ বাউন্ডারি ও ২ ছক্কায় করেন ৩৪ রান। শিপলু ফিরেছেন ২৩ রানে। আরিফ আউট হন ২০ রানে। সাকুল্যে দলের রান ১৮৫। সামসুজ্জোহার রনি ৩০ রানে ৩টি,আশরাফুল ২৬ রানে ও সবুজ ৬২ রানে ২টি করে উইকেট পান। তখনও তাদের ইনিংসে ৯.১ ওভার বাকি। ১৮৬ টার্গেট। ৫০ ওভারে ১৮৬ রান সহজ টার্গেট। বর্তমান রানার্স আপেরা ৩৬.৪ ওভারেই পৌঁছে যায় লক্ষ্যে। ওপেনার নাঈম মিশাল ২ ছক্কা আর ৪ বাউন্ডারিতে ফিরেন ৩৯ রানে।

অপর প্রান্তে অমিত হাসান ৮ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৬২ রানে। হুমায়ুন ফিরেন ২০ রানে। দিদার ১৭ রান করেন। সবুজ ১৩ রানে অপরাজিত থেকে খেলা শেষ করেন। ৫ উইকেটের সহজ জয়ে ২ ম্যাচ থেকেই পূর্ণ পয়েন্ট পেয়ে সামসুজ্জোহা স্মৃতি একাদশ এগিয়ে থাকলো।

সংক্ষিপ্ত স্কোর: সাহারা ক্রিকেট ক্লাব ৪০.৫ ওভারে ১৮৫/১০। নাহিদ-৭৯,ইয়াসিন-৩৪,শিপলু-২৩,আরিফ-২০। অতিরিক্ত-৭। জি.এম রনি-৩/৩০,আশরাফুল-২/২৬,সবুজ-২/৬২।

সামসুজ্জোহা স্মৃতি একাদশ ৩৬.৪ ওভারে ১৮৯/৫। অমিত হাসান-৭৯*,নাঈম মিশাল-৩৯,হুমায়ুন-২০,দিদার-১৭,সবুজ-১৩*। অতিরিক্ত-১৯। সোহেল-২/৩৭।

আজকের খেলা: নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ও ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব।
সকাল- ৯টা।

0