নীট কনসার্ণ প্রিমিয়ার লীগ: না.গঞ্জ ক্রিকেট একাডেমীর জয়লাভ

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বড় দলের সহজ জয়। আগের ম্যাচগুলিতে ছোট দলগুলির দাপট দেখে সতর্ক থেকেছে ক্রিকেট একাডেমী। হেসে খেলেই ম্যাচ জিতলো তারা। রেইনবো এ্যাথলেটিক ক্লাবকে হারালো ১২৫ রানের বড় ব্যবধানে।

এক সময় যারা জেলার ক্রিকেটে ছিল বড় শক্তি তারা এখন কিছুটা দুর্বল দলে পরিণত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের চতুর্থ দিনের খেলা শুরু হয়। সকালে টস জিতে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীর অধিনায়ক মাসুম প্রথমে ব্যাট করতে মনস্থির করে।

ওপেনার শাহজাহান লীগের প্রথম সেঞ্চুরি করেন। একপ্রান্তে ধীরস্থির শাহজাহানকে সেঞ্চুরির আগে ফিরাতে পারেনি রেইনবোর বোলাররা। ১১৭ বল খেলে ১৩ বাউন্ডারি ও ২ ছক্কার সাহায্যে ১০০ রানেই আউট হন শাহজাহান। নাদিম তাকে ভাল সঙ্গ দেন। ইসলাম রানা ২ ছক্কা ও ২ বাউন্ডারিতে ফিরেন ২২ রানে। নাদিম আউট হয়েছেন ২০ রানে। রাজা ১৮,উইকেট কিপার পারভেজ ১৬ এবং বোলার মোক্তার করেছেন ১৮ রান। অতিক্তি থেকে আসে ১৬ রান। দলের স্কোর ২২৫। রেইনবোর হাসিব ১৬ রানে,রবিন ৩৩ রানে এবং হিরু ৪০ রান দিয়ে পান ২টি করে উইকেট।

জবাব দিতে গিয়ে একাডেমীর নাদিমের কাছেই হেরে যায় রেইনবো। ১০০ রানেই তারা কুপোকাৎ। ধ্রুব আর শরিফুল ৬ষ্ঠ উইকেট জুটিতে যা খেলেছেন। এ জুটিতে রান আসে ২৩। ধ্রুব ২ ছক্কা আর ২ বাউন্ডারিতে ৩০ রানে ফিরেন নিজেদের টেন্টে। দিপ্ত ২ বাউন্ডারিতে ১৪,শরিফুল ৩ বাউন্ডারিতে ১৩ এবং হিরু ২ বাউন্ডারিতে আউট হন ১৩ রানে। অতিরিক্ত থেকে পাওয়া ৮ রান যোগ করে হয় ১০০ রান। একাডেমীর নাদিম ৮ ওভারে ১ মেডেন ১৪ রানে ৫ উইকেট নেন। ১২৫ রানে প্রতিপক্ষকে হারিয়ে ভাল সূচনা করেছে লীগ শিরোপার দাবীদার নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী।

সংক্ষিপ্ত স্কোর : নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ৪৩.২ ওভারে ২২৫/১০। শাহজাহান-১০০,ইসলাম রানা-২২,নাদিম-২০,রাজা-১৮,মোক্তার-১৮,পারভেজ-১৬। অতিরিক্ত-১৬।
রেইনবো এ্যাথলেটিক ক্লাব ২৯.৬ ওভারে ১০০/১০। ধ্রুব-৩০,দিপ্ত-১৪,শরিফুল-১৩,হিরু-১৩। অতিরিক্ত-৮। নাদিম মাসুদ-৫/১৪,সাকিব-২/১২।
আজকের খেলা : সামসুজ্জোহা স্মৃতি একাদশ ও সাহারা ক্রিকেট ক্লাব।
সকাল- ৯টা।

0