নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টে ‘সেঞ্চুরী সোল’ বিজয়

0

লাইভ নারায়ণগঞ্জ: নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট (সিজন-২) ২০২১ এর কাপ ফাইনাল খেলায় ‘জিন্স ব্লাস্টার’ টিমকে ৬৪ রানে হারিয়ে ‘সেঞ্চুরী সোল’ চ্যাম্পিয়ণ। শনিবার (৩ এপ্রিল) সকাল ১১ টায় ফতুল্লার শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে খেলাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর মোহাম্মদ টিটুর উপস্থিতিতে কাপ ফাইনাল খেলায় ‘সেঞ্চুরী সোল’ বনাম ‘জিন্স ব্লাস্টার’ দুটি দল অংশ গ্রহন করে। এই টুর্নামেন্টে মোট ৬ টি দল অংশ গ্রহন করে। নারায়ণগঞ্জের প্রাক্তন, জাতীয় ও আন্তজার্তিক পর্যায়ের কৃত্তিমান ক্রিকেটারদের নিয়ে এই প্রতিযোগীতার আয়োজন করা হয়। এই প্রতিযোগীতার খেলা প্রতি শুক্র ও শনিবার সামসুজ্জোহা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কাপ ফাইনাল খেলায়, সেরা ম্যান অব দ্যা ম্যাচ ব্যাটসম্যানের পুরুস্কার পেয়েছেন, বিজয়ী দলের অধিনায়ক পাপ্পু। তিনি ৩৩৬ রান করেছেন পুরো ম্যাচে। সেরা বোলারের পুরুস্কার পেয়েছেন হাসান, তিনি মোট ৯টি উইকেট নিয়েছেন। এছাড়া সেরা ফিল্ডিং এর পুরুস্কার পেয়েছেন বিজয়ী দলের অধিনায়ক পাপ্পু।

ফাইনাল খেলায় বিজয়ী দল ‘সেঞ্চুরী সোল’ প্রথমে ব্যাটিং করে, ২০ ওভার , ৬ উইকেটে ১৫৬ রান নিয়ে ১৫৭ রানে টার্গেট দিয়েছে ‘জিন্স ব্লাস্টার’ কে। অপরদিকে ‘জিন্স ব্লাস্টার’ ২০ ওভার, ৬ উইকেটে, ৯২ রানে পরাজিত হয়ে রানার্স আপ হয়েছে।

0