নীট কনসার্ণ হারালো রাইফেল ক্লাবকে

লাইভ নারায়ণগঞ্জ: টানা ১০ ম্যাচ বৃষ্টির কারনে পরিত্যক্ত হবার পর ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে খেলা হয়েছে। খেলায় নীট কনসার্ন ক্রিকেট একাডেমীর কাছে ১২৪ রানের বড় ব্যবধানে হার মেনেছে রাইফেল ক্লাব।

রবিবার (২৬ জুন) সকালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন নীট কনসার্ণের ক্যাপ্টেন তৈয়বুর পারভেজ। ওপেনার সজল ২ ছয়ে ১৪ রানে ফিরলেও আরিফ ছিলেন অবিচল। ৪ চার ও ৪ ছয়ে ফিরেন ৬৯ রানে। আশপাক জিতু ২ চার ও ১ ছয়ে ফিরেন ২৪ রানে। মিডলঅর্ডারে আসিফ মেমে করেন সেঞ্চুরী ৮৮ বলে ৮ ছয় ও ৩ চারে ফিরেন ১০১ রানে।

অধিনায়ক তৈয়বুর পারভেজ ৮৩ বলে ৩ চার ও ৩ ছয়ে করেন ৭৯ রান। নির্ধারিত ৫০ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ৩১৯ রান। রাইফেল ক্লাবের রাজু ২ উইকেট পান ৭৩ রানে। বিশাল রানের চাপ সামলাতে পারেনি রাএফল ক্লাবের খেলোয়াড়েরা। অধিনায় নুরুজ্জামান মাসুম একা লড়েছেন। ৮৭ বলে ৭ ছয় ও ১ চারে রান আউট হয়ে ফিরেন ৬৩ রানে। আমান ফিরেন ২ ছয় ও ১ চারে ২৮ রানে। ২৪ রানে ফিরেন আরিফুল। ওপেনার তানজিম২ ছয় ও ১ চারে ফিরেন ২৩ রানে। সাজিদ আউট হন ১৯ রানে। শাকিল করেন ১২ রান। নীট কনসার্ণের তৈযবুর পারভেজ,ফয়সাল সরকার ও শুভগত হোম ২টি করে উইকেট তুলে নেন।

সংক্ষিপ্ত স্কোর-
নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী: ৩১৯/৮(৫০ ওভার) আসিফ-১০১, আরিফ-৬৯, তৈয়বুর পারভেজ-৭৯, আশফাক জিতু-২৪, আব্দুল কাদির সজল-১৪। অতিরিক্ত-২১। রাজু-২/৭৩।

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব: ১৯৫/৯(৫০ ওভার)আমান-২৮, নুরুজ্জামান মাসুম-৬৩, তানজিম-২৩, আরিফুল-২৪, সাজিদ-১৯, শাকিল-১২। অতিরিক্ত-১৫। ফয়সাল-২/২১, তৈয়বুর-২/৩২, শুভগতহোম-২/৫০।