নীট কনাসার্ণের কাছে হেরেছে আলীগঞ্জ ক্লাব

0

লাইভ নারায়ণগঞ্জ: শিরোপায় চোখ রেখেছে নীট কনসার্ণ গ্রুপ ক্রিকেট একাডেমী। মঙ্গলবার আলীগঞ্জ ক্লাবকে তারা হারিয়েছে ৯ উইকেটে।

মঙ্গলবার( ২৬ জানুয়ারী ) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে টস জিতে আলীগঞ্জ ক্লাবের অধিনায়ক ফয়সাল ইমরান ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু তাদের ৪ ব্যাটসম্যান ফিরেন শূণ্য রানে। ১০ নম্বরে নেমে পেসার জাহাঙ্গীর আলম ১০ বলে ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে সর্বোচ্চ ১৮ রান করেনে। ওপেনার সজিব খান ২ বাউন্ডারিতে ফিরেন ১৬ রানে। উইকেট কিপার আমানুল্লাহ আউট হন ১৩ রানে। ৩১.১ ওভারে তারা সংগ্রহ করেন ৭৮ রান। নীট কনসার্ণ এর ৩ স্পিনার নাজমুল ইসলাম অপু, ফয়সাল সরকার রায়হান ও আল আমিন হাসান আলীগঞ্জের ব্যাটসম্যানদের ক্রিজে বেশিক্ষণ থাকতে দেননি। নাজমুল অপু ১৪ রানে ৩টি, ফয়সাল ১৬ রানে ২টি এবং আল আমিন হাসান ২২ রানে পান ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে নীট কনসার্ণের সাব্বির রহমান ২ ছয় ও ১ চারে ৫ বলে ১৬ রানে ফিরলেও রনি অপরাজিত থাকেন ৪৮ রানে। মেরেছেন ৮ বাউন্ডারি ও ২ ছক্কা। নিয়মিত উইকেট কিপার মানিক আহত থাকায় কিপিংএ সফল আশফাক জিতু ১৯ বলে ৩ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ১৫ রানে। ৯.৩ বলে(৫৭ বল) ৮১ রান করে বিজয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ে নীট কনসার্ণ। আলীগঞ্জের জাহাঙ্গীর ৩৬ রানে পান ১ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:
আলীগঞ্জ ক্লাব- ৭৮/১০(৩১.১ ওভার)
জাহাঙ্গীর আলম-১৮, সজিব খান-১৬, আমানুল্লাহ-১৩। অতিরিক্ত-৯।
নাজমুল অপু-৩/১৪,ফয়সাল সরকার-২/১৬,আল আমিন হাসান-২/২২।

নীট কনসার্ণ গ্রুপ ক্রিকেট একাডেমী- ৮১/১(৯.৩ ওভার)
রনি তালুকদার-৪৮,সাব্বির রহমান-১৬,আশফাক জিতু-১৫। অতিরিক্ত-২।
জাহাঙ্গীর আলম-১/৩৬।

0