নুরুদ্দিনের প্রশ্ন ‘কিসের সিংহাম জেলার এসপি?

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমাদের নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে সবাই সিংহাম বলে। আমি মনে করি, যে চাষাঢ়া বিআরটিসি বাস কাউন্টার উচ্ছেদকারীদের গ্রেফতার করতে পারে না সে বাংলার সিংহাম কিভাবে হয়?’

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১২টায় বঙ্গবন্ধু রোডের মন্ডলপাড়া পুলে মানববন্ধনে এসব কথা বলেন আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি নুরুদ্দিন আহম্মেদ।

মানববন্ধনে তিনি বলেন, আমাদের নারায়ণগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী একজন মন্ত্রী করেছে পাট মন্ত্রী কিন্তু তিনি সাধারন একটি মুদির দোকান সহ যেকোন ছোট দোকান উদ্ভোধন করতে যান তিনি কিসের মন্ত্রী। তার কি কোন দাম নেই? তিনি তা শুধু রূপগঞ্জের মন্ত্রী না সারা বাংলাদেশের মন্ত্রী। তিনি সাধারণ মানুষের দূর্ভোগ দেখেন না। তিনি কী চাইলেই সেতু মন্ত্রীর সাথে কথা বলে বাস ভাড়া কমানোর ব্যবস্থা করতে পারেন না।

তিনি আরও বলেন, বাংলাদেশ উন্নতি লাভ করছে রপ্তানি খাত দিয়ে। সেই সাথে বাংলাদেশকে পঙ্গু করছে বর্তমান সরকার। সাধারন মানুষের দূর্ভোগের কথা চিন্তা না করে শুধু দেশের উন্নয়ন করলে হবে না। আমরা নারায়নগঞ্জ বাসীর পক্ষ থেকে অবিলম্বে মন্ডলপাড়া থেকে বেশি না ৫টাকা কম ৫০টাকা ও চাষাড়া থেকে ৪৫ টাকা বিআরটিসি বাসের ভাড়া করা ও আরো ২৫ টি বিআরটিসি নারায়নগঞ্জ দেবার জন্য দাবী করছি। সেই সাথে নারায়নগঞ্জ দুই নাম্বার রেলগেইটের একটি বিআরটিসি বাস কাউন্টার করার ব্যবস্থা নেবার জন্য অনুরোধ করছি এবং চাষাড়া বি আরটিসি বাস কাউন্টার উচ্ছেদকারীদের গ্রেফতার করার জন্য বলছি।

 

মানববন্ধন আরো উপস্থিত ছিলেন বিআরটিসি’র সাবেক চেয়ারম্যান অ্যাড. তৈমুর আলম খন্দকার, সাবেক কমিশনার বীরমুক্তিযোদ্ধা অলিউদ্দিন ভূইয়া, বীরমুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দিন (আলাবদ্দিন), খাজা আহম্মেদ, নাজমুল হাসান নান্নু, কামরুজ্জামান বাবু, মো. তোফাজ্জল হোসেন, খ.ম সুলতান, নুর হোসেন, বীথি আক্তার, মো. আরাফাত, মো. মামুন, মো. শুক্কুর, মো. মুন্না, মোহাম্মদ আলী, নজরুল ইসলাম রোমান, আলী আকসাদ, মো. ইমন, মো. সিয়াম প্রমুখ।

0